২০২১ বিধানসভার আগে তৃণমূলের নতুন কর্মসূচি ‘সোজা বাংলায় বলছি’

রাজেন রায়, কলকাতা, ২৭ জুন: লোকসভা ভোটের পর তৃণমূলের শক্তিক্ষয় সারিয়ে ফের দলকে ভাল জায়গায় পৌঁছতে এবং লড়াইয়ের ময়দানে ফেরাতে সাহায্য করেছিল ‘দিদিকে বলো’ ক্যাম্পেন। তারপর রাজ্যে তৃণমূলের ভাল কাজের নজির জনগণকে জানাতে শুরু হয়েছিল ‘বাংলার গর্ব মমতা।’ এবার ২০২১ বিধানসভা ভোটের আগেও রাজ্যে নিজেদের রাজনৈতিক ভাবে ভাল জায়গায় নিয়ে যেতে ফের নতুন তৃণমূল আনতে চলেছে আরও এক নতুন ক্যাম্পেন। নাম: ‘সোজা বাংলায় বলছি।’

ইতিমধ্যেই তৃণমূলের ২১ জুলাই শহীদ দিবসের অনুষ্ঠান তথা বাতিল ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। তারপরই এই নতুন কর্মসূচির কথা জানালেন তিনি। আগামী ৩ জুলাই বিকেল ৪টে নাগাদ আনুষ্ঠানিক ভাবে এই অভিযানের সূচনা করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

জানা গিয়েছে, ৩ জুলাই এই প্রচার অভিযান শুরু করার আগে দলের শীর্ষ নেতাদের নিয়ে ভিডিও কনফারেন্সে বৈঠক করবেন মমতা। এই ভার্চুয়াল মিটে অংশগ্রহণ করবেন দলের সাংসদ‌, বিধায়ক, জেলা সভাপতি ও সভাধিপতিরা। শীর্ষ নেতৃত্বের সঙ্গে বৈঠক করেই ওই দুন বিকেল ৪টে নাগাদ নতুন অভিযান শুরু করবেন মমতা। এই অভিযানটি পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছে দলের মুখপাত্র ডেরেক ও’ব্রায়েনকে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here