ভাটপাড়া উপ নির্বাচনের আগে বাড়ি বাড়ি গিয়ে প্রচার সারলেন তৃণমূল প্রার্থী

আমাদের ভারত, ব্যারাকপুর, ২৩ জুন: আগামী ২৬ জুন ভাটপাড়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে উপ নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে। সেই নির্বাচন ঘিরে চলছে প্রার্থীদের প্রচার। তৃণমূল প্রার্থী কনকলতা দাস জোর কদমে চালাচ্ছেন প্রচার।

প্রসঙ্গত, পৌরসভা নির্বাচনের আগে ৩ নম্বর ওয়ার্ডে বাম প্রার্থী শারীরিক অসুস্থতা কারণে মারা যান। যার ফলে স্থগিত হয়ে যায় ওই ওয়ার্ডের ভোট গ্রহণ। সেই ওয়ার্ডে আগামী ৬ জুন উপ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই উপ নির্বাচনকে কোনো ভাবেই হাল্কা ভাবে নিচ্ছে না তৃণমূল প্রার্থী কনকলতা দাস। আজ তিনি ৩ নম্বর ওয়ার্ডে প্রতিটি বাড়ি গিয়ে নিজের প্রচার সারেন। সব বাসিন্দাদের বাড়ি গিয়ে তাদের ২৬ জুন ভোট গ্রহণ কেন্দ্রে গিয়ে নিজের ভোট নিজে দেওয়ার আবেদন জানান।

আজ তিনি সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে জানালেন, তিনি জিতলে তার ওয়ার্ডের যে সমস্ত কাজ বাকি আছে সেগুলো সম্প্নন করবেন। সেই সঙ্গেই তিনি প্রথমে গঙ্গার ঘাটগুলি সারাই করবেন।

এদিন তৃণমূল প্রার্থী বলেন, “আমি অনেক দিন ধরেই রাজনীতি করছি। মানুষের পাশে সব সময় থাকি। আমার ওয়ার্ডে অনেক কাজ হয়ে গেছে তবে আর যা বাকি আছে সেগুলো আমি জিতলে দ্রুত সেরে ফেলবো। আর আমাকে আমার ওয়ার্ডের বাসিন্দারা ভালোবাসে। কারণ তাদের সুবিধা অসুবিধায় আমাকে তারা সব সময় পাশে পান।”

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here