সোনার দোকানে চুরির আগেই পুরুলিয়া শহরে ৪ সশস্ত্র দুষ্কৃতী গ্রেফতার

সাথী দাস, পুরুলিয়া, ৩০ জুলাই: সোনার দোকানে ডাকাতির উদেশ্যে জড়ো হওয়া ৪ দুষ্কৃতিকে গ্রেফতার করল পুরুলিয়া সদর থানার পুলিশ। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় অস্ত্র। আজ ধৃতদের পুরুলিয়া জেলা আদালতে তোলা হয়।

জানা গিয়েছে, পুরুলিয়া শহরের ৮ নম্বর ওয়ার্ডের জেলখানা মোড়ের কাছে গতকাল রাত ১টার সময় পুরুলিয়ার সদর থানার পুলিশের একটি দল টহল দেওয়ার সময় সন্দেহ জনক ৪ জনকে দেখতে পায়। তাদের কাছে জানতে চাওয়া হলে অসংলগ্ন কথাবার্তা বলতে থাকে। পুলিশ তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে পুলিশের সন্দেহ হয়। ধৃতদের জেরা করার পর তল্লাশি করলে ১টি দেশি পিস্তল, ২ রাউন্ড তাজা কার্তুজ, ১টি ভোজালি, ১টি স্প্রিং ছুরি ও পাশের একটি জায়গা থেকে নম্বরহীন মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ। ধৃতদের মধ্যে ৩ জনের বাড়ি পুরুলিয়ার কোটশিলা থানার চেকা গ্রামে। তাদের নাম অমর কুমার, প্রসেনজিৎ কুমার, রাহুল কুমার। অন্য জনের বাড়ি পুরুলিয়া শহরের ২২ নম্বর ওয়ার্ডের কাটিং পাড়া এলাকায় নাম শেখ রমজান। ধৃতদের প্রত্যেকের বয়স ২২ থেকে ২৩-এর মধ্যে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে জেল খানা মোড়ের কাছে একটি সোনার দোকানে ডাকাতি করার উদ্দেশ্যে জড়ো হয়ে ছিল তারা।

আজ তাদের পুরুলিয়া জেলা আদালতে তোলা হয়। পুলিশের সন্দেহ এই দুষ্কৃতী দলটি আরও কিছু ডাকাতির ঘটনার সাথে যুক্ত থাকতে পারে। ধৃতদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করা হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here