অবাক কান্ড! লকডাউনের মধ্যে সব চুল কেটে ফেললেন বাঙালি অভিনেত্রী

আমাদের ভারত, ২২ এপ্রিল: লকডাউনের মধ্যে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী জয়া ভট্টাচার্য চুল কেটে ন্যাড়া হলেন। তিনি জানিয়েছেন পরিচর্যার জন্য সময়ের অভাবে এই সিদ্ধান্ত নিয়েছেন। শুধুই কি সময়ের অভাব!

তাঁর এই কান্ডে হইচই পড়ে গেছে নেটিজেনদের মধ্যে। প্রশ্ন উঠেছে লকডাউনের সময়ে কীসের এত ব্যস্ততা যে এই সাধের লম্বা চুল কেটে ফেললেন জয়া! অভিনেত্রী নিজেই ইনস্টাগ্রাম ভিডিও করে জানিয়েছেন, অভিনয়ের পাশাপাশি তিনি সমাজকর্মের সঙ্গেও যুক্ত। আর তাই লকডাউনেও নিয়ম করে নিজের ড্রাইভার, দুস্থ মানুষ-সহ অনেকের পাশেই দাঁড়িয়েছেন। রোজ তাঁদের অন্ন সংস্থান করছেন তিনি। তাছাড়াও রোজ দুবেলা রাস্তার কুকুরদের খাওয়াচ্ছেন। ফলে রূপচর্চা ও লম্বা চুলের যত্ন করতে পারছেন না। তাই চুল কেটে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন।

লম্বা চুল কেটে ফেলার ভিডিও পোস্ট করেছেন জয়া। তবে শুধুই ব্যস্ততা নয়। আরও একটি উদ্দেশ্য রয়েছে জয়ার চুল কেটে ফেলার পিছনে। তিনি ভিডিওয় জানিয়েছেন, এই চুল তিনি ক্যানসারের রোগীদের সাহায্যের জন্য দান করবেন।

তিনি বলছেন, সৌন্দর্যের জন্য এই অসময়ে মানুষকে সাহায্য করব না, তা হয় না। সেটা আমি পারব না। এছাড়াও ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, এই কাজটা বহুদিন ধরেই করতে চাইতাম। কিন্তু এতটা সাহস পাইনি কখনও। এর জন্য আমি আরও আরামে ও শান্তিতে কাজ করতে পারব। সারাদিন পরিশ্রম করতে গিয়ে ঘেমে যাই। সব সময়ে এসিতেও থাকা যাচ্ছে না। তাই এই ভালো হয়েছে।

স্যুটিংয়ের সময় কী করবেন? জানিয়েছেন তখন উইগ পরে নেবেন। অভিনেত্রী জয়া ভট্টাচার্য সবচেয়ে বেশি জনপ্রিয় হয়েছিলেন কিউকি সাস ভি কভি বহু থি সিরিয়ালে অভিনয় করে। তার পরেও বহু ধারাবাহিক ও ছবিতে অভিনয় করেছেন জয়া। আর অভিনয়ের পাশাপাশি তিনি সমাজকর্মী হিসেবেও পরিচিত।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here