নয়ডায় যুবক খুনের অভিযোগে গ্রেফতার রায়গঞ্জের ভাটোলের যুবক

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ১০ জানুয়ারি: উত্তরপ্রদেশের নয়ডায় শ্রমিকের কাজে গিয়ে টাকা নিয়ে বচসার জেরে এক যুবককে খুন করার অভিযোগে রায়গঞ্জের ভাটোল থেকে গ্রেফতার করা হল এক ব্যাক্তিকে। ধৃত বাক্তির নাম মহম্মদ মহিবুল। ঘটনার তদন্তে রায়গঞ্জে উত্তরপ্রদেশের নয়ডার পুলিশ। ধৃত মহিবুলকে শুক্রবার রায়গঞ্জ আদালতে তোলা হয়েছে। অভিযুক্ত মহিবুলকে ট্রানজিট রিমান্ডে নয়ডা নিয়ে যাওয়ার জন্য রায়গঞ্জ আদালতের কাছে আবেদন নয়ডা পুলিশের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তরপ্রদেশের নয়ডার কাছে দাদরি এলাকায় ভিনরাজ্যের শ্রমিক হিসেবে কাজে গিয়েছিলেন উত্তর দিনাজপুর জেলার ভাতুন গ্রামপঞ্চায়েতের পূর্ব বসতপুর গ্রামের বাসিন্দা মহম্মদ মহিবুল ও তার ভাই। সেখানে ওই এলাকার রহমান নামে এক যুবকের সাথে টাকা পয়সা সংক্রান্ত বিষয় নিয়ে মহম্মদ মহিবুলের সাথে বিবাদ চলছিল। অভিযোগ, গত ৩১/০৫/১৮ তারিখে মহিবুল রহমানকে গলায় ও পেটে ছুরি মেরে খুন করে পালিয়ে যায়। মহিবুলের ঠিকানা খুঁজে নয়ডা পুলিশ জানতে পারে অভিযুক্ত মহিবুলের বাড়ি পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার পূর্ব বসতপুরে। সেইমতো নয়ডা পুলিশ রায়গঞ্জ থানার পুলিশের সাথে যোগাযোগ করে। কিন্তু অধরাই থেকে যায় মহিবুল।

দুদিন আগে অন্য একটি অপরাধমূলক ঘটনার সাথে যুক্ত থাকার অপরাধে ভাটোলের পূর্ব বসতপুর এলাকা থেকে মহিবুলকে গ্রেফতার করে রায়গঞ্জ থানার পুলিশ। এরপর রায়গঞ্জ থানার পুলিশ খবর দেয় উত্তরপ্রদেশের নয়ডা থানার পুলিশকে। শুক্রবার সকালেই রায়গঞ্জে এসে পৌঁছয় রহমান খুনের ঘটনার তদন্তকারী নওদা পুলিশের একটি দল। এদিকে শুক্রবার ধৃত মহম্মদ মহিবুলকে রায়গঞ্জ আদালতে তোলা হয়েছে। সূত্রের খবর, আদালতের মাধ্যমে ধৃত মহিবুলকে উত্তরপ্রদেশের নয়ডায় ট্রানজিট রিমান্ডে নিয়ে যাবে নয়ডা পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here