বাঙালির সুরের জাদুতে মুগ্ধ বিগ বি

আমাদের ভারত, হাওড়া, ২৮ জুলাই: এবার বাঙালি যুবকের মাউথ অর্গানের সুরে মুগ্ধ হলেন অমিতাভ বচ্চন। আর এই বাঙালি যুবক আর কেউ নন তিনি হলেন উলুবেড়িয়ার লতিবপুরের শুভ্রনীল সরকার। মুম্বাইয়ের হাসপাতালে শুভ্রনীলের মাউথ অর্গান শুনে বিগ বি তাঁর টুইটারে লিখেছেন “On a mouth organ never heard anything like this before”. “অদ্ভুত অদ্ভুত অদ্ভুত”। সোমবার বিগ বি নিজের টুইটারে শুভ্রনীলের মাউথ অর্গান বাজানোর ভিডিও শেয়ার করার পরেই অভিনন্দনের বন্যায় ভাসছে শুভ্রনীল। 

নিজের বাজানো মাউথ অর্গানের ভিডিও অমিতাভ বচ্চন নিজের টুইটারে শেয়ার করা প্রসঙ্গে শুভ্রনীল জানায়, প্রথমে নিজের চোখে দেখে বিশ্বাস না হলেও পরে মা বাবা বলায় এবং পরিচিতরা আমাকে ট্যাগ করায় আমার বিশ্বাস হয়। 

উলুবেড়িয়া উচ্চ বিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির বাণিজ্য বিভাগের ছাত্র শুভ্রনীল ৫ বছর বয়স থেকেই কলকাতার একটি প্রতিষ্ঠানে মাউথ অর্গান বাজানো শিখছে। এছাড়াও সে গিটার ও পিয়ানো বাজানোও শিখেছে।  সে জানায় ইতিমধ্যে টিভি চ্যানেলের দুটি জনপ্রিয় রিয়েলিটি শোতে দুটি সিজনে বাদ্যযন্ত্র শিল্পী হিসেবে পারফর্ম করেছে। এছাড়াও বিভিন্ন চ্যানেল থেকে ডাক আসছে তার। আগামী দিনে নিজেকে একজন বাদ্যযন্ত্র শিল্পী হিসেবে প্রতিষ্ঠা করার ইচ্ছার কথা জানায় শুভ্রনীল। তবে বিগ বি- এর কাছ থেকে পাওয়া “অদ্ভুত অদ্ভুত অদ্ভুত” কথাটাই তার জীবনের সবচাইতে বড় পাওনা বলে দাবি শুভ্রনীলের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here