ময়নায় কৃষি আইনের পক্ষে প্রচারে দিলীপ ঘোষের নেতৃত্বে বিজেপির বাইক মিছিল

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ৪ অক্টোবর: গতকাল জেলায় কৃষি আইনের পক্ষে প্রচারের জন্য দুটে পদযাত্রা করার পরে আজ আবার ময়নায় মোটর বাইক মিছিল হল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে। মিছিলের শেষে একটি জনসভা হয়।

আজ সকালে তমলুকে চায় পে চর্চার শেষে তমলুকের বর্গভীমা মন্দিরে পুজো দিতে যান দিলীপ ঘোষ। এরপর সকাল ১০টায় তমলুক থেকে রওনা দিয়ে ময়নার শ্রীরামপুর বাজারে আসেন দিলীপ ঘোষ এবং জেলা নেতৃত্ব। সেখান থেকে পিকআপ ভ্যানে চেপে প্রায় দেড় ঘন্টা পথ অতিক্রম করে বিশাল মোটরসাইকেল বাহিনীর সঙ্গে ময়নার বাকচা চঞ্চলের খিদিরপুর গ্রামে পৌঁছান দিলীপ ঘোষ। আসার রাস্তায় এই দিলীপ ঘোষকে বহুবার থামতে হয়েছে এলাকার মানুষের অভিনন্দন গ্রহণের জন্য। মিছিল যখন মাঠে পৌঁছায় সেখানে তখন বহু মানুষ অপেক্ষা করে ছিলেন দিলীপ ঘোষের কথা শোনার জন্য।

বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সভাপতি নবারুন নায়েকের সংক্ষিপ্ত শ্বগত ভাষণের পরেই বক্তব্য রাখতে ওঠেন দিলীপ ঘোষ। মঞ্চ থেকে তৃণমূল দল ও মুখ্যমন্ত্রীকে একহাত নেন। তৃণমূলের নেতাকর্মীদের বিভিন্ন দুর্নীতির কথা তুলে ধরেন। কৃষকদের স্বার্থে বাংলার স্বার্থে বিজেপিকে ভোট দিয়ে আগামী ২০২১ এর বিধানসভা ভোটে জেতানোর আবেদন জানান। এখানেও তিনি জানান, আগামী বিধানসভা ভোট হবে পুলিশের উপস্থিতিতে নয় কেন্দ্রীয় বাহিনীর উপস্থিতিতে। সাধারণ মানুষ নিজের ভোট নিজে দিতে পারবেন।

সভার শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শুভেন্দু অধিকারী প্রসঙ্গে দিলীপ ঘোষ জানান, সবার জন্য দরজা খোলা আছে। কে কি করবে জানি না। তবে দলে ঢোকার আগে স্যানিটাইজ করে নেওয়া হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here