৩৭০ ধারা বাতিল, রাজ্যজুড়ে বাইক মিছিলে নামছে যুবমোর্চা

৩৭০ ধারা বাতিল, রাজ্যজুড়ে বাইক মিছিলে নামছে যুবমোর্চা

নীল বনিক, আমাদের ভারত, ২১ আগস্ট: কাশ্মীর থেকে ৩৭০ ধারা বাতিল করায় রাজ্যজুড়ে বাইক মিছিল করছে রাজ্য যুবমোর্চা। শনিবার রাজ্যজুড়ে এই বাইক মিছিল করবে বিজেপির যুব সংগঠন যুব মোর্চা। কলকাতা সহ সারা রাজ্যের প্রত্যেকটি মন্ডলেই এই বাইক মিছিল করার প্রস্তুুতি ইতিমধ্যেই সেরে ফেলেছে বিজেপির যুব সংগঠন। শ্যামাপ্রসাদ মুখার্জির মূর্তির গলায় মালা দিয়ে এই মিছিল করবে বিজেপির যুব সংগঠনের নেতারা।

কলকাতায় শ্যামাপ্রসাদ মুখার্জির মূর্তির সামনে থেকে মিছিল শুরু হবে। এখনও পর্যন্ত কলকাতায় একটি মিছিলেরই প্রস্তুুতি নিয়েছেন যুব মোর্চার নেতারা। তবে, কলকাতা শহরে শনিবার দুটি মিছিলের কথাও ভেবেছেন যুব মোর্চার রাজ্য নেতৃত্ব।

কলকাতা সহ সারা রাজ্যে বাইক মিছিলে পুলিশের অনুমতি নিয়ে চিন্তায় রয়েছেন যুব মোর্চার রাজ্য নেতৃত্ব। পুলিশের অনুমতি না দিলেও বাইক মিছিল হবে বলে জানিয়েছেন যুব মোর্চার রাজ্য সহসভাপতি প্রকাশ দাস। তিনি বলেন, পুলিশ যুব মোর্চার কোনও কর্মসূচিতেই অনুমতি দেয় না। আর কাশ্মীর নিয়ে যুব মোর্চার বাইক মিছিলে পুলিশ অনুমতি দেবে না বলেই আমরা মনে করি। পুলিশের কাজ পুলিশ করবে। আমাদের কাজ আমরা করবো বলে জানান প্রকাশ দাস।
এর আগেও যুব মোর্চার বাইক মিছিল নিয়ে পুলিশের সঙ্গে সংঘাত হয়েছিল যুব মোর্চার। এবারও তার ব্যাতিক্রম হবে না বলে মনে করছে রাজনৈতিক মহল।

Related Articles

1 Comment

  • Gouranga Dey , August 21, 2019 @ 11:15 PM

    আগামী কাল নদীয়া জেলা উত্তরের যুব মোর্চার বাইক মিছিল বের করা হবে। পুলিশ মিছিলের অনুমতি দেয়নি। তবুও যুব মোর্চা তাদের বাইক মিছিলের প্রস্তুতির খামতি রাখেনি। রাজ্যের দেওয়া কর্মসূচি নদীয়া জেলা উত্তরের যুব মোর্চা কাল যেকোনো মূল্যে পালন করতে প্রস্তুত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − 7 =