কোটি কোটি মানুষ প্রদীপ জ্বালিয়ে এক হয়ে লড়াই করার শপথ নিলেন, বললেন দিলীপ ঘোষ

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ৫ এপ্রিল: কোটি কোটি মানুষ প্রদীপ জ্বালিয়ে এক হয়ে লড়াই করার শপথ গ্রহণ করলেন বলে জানালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রবিবার রাত ন’টা বাজতেই সল্টলেকে নিজের বাসভবনে প্রদীপ জ্বালালেন তিনি। তারপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, আমার পাড়ার সবাই দেখতে পাচ্ছি প্রদীপ জ্বালিয়েছেন। মানুষ অনেকদিন ধরে ঘরবন্দি রয়েছে। এমন সময়ে এই কর্মসূচি প্রমাণ করলো করোনার সঙ্গে লড়াইয়ে গোটা দেশের মানুষ এক হয়েছেন।

তার পাশাপাশি দলের অনান্য নেতারাও এদিন নিজের বাড়িতে প্রদীপ জ্বালিয়েছেন। রাজ্য বিজেপির সহসভাপতি জয়প্রকাশ মজুমদার তাঁর স্ত্রী ও কন্যাকে নিয়ে প্রদীপ জ্বালিয়েছেন।

কলকাতায় নিজের বাড়িতে প্রদীপ জ্বালিয়েছেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল। তিনি আবার প্রদীপ জ্বালিয়ে গান করছেন তার পরিবারের সকল সদস্যদের সঙ্গে। মঙ্গল দ্বীপ জেলে অন্ধকারে দুচোখ আলোয় ভরো প্রভু গানটি গাইলেন অগ্নিমিত্রা পাল।

এছাড়াও দলের সাধারণ সম্পাদক প্রতাপ ব্যানার্জিও নিজের বাড়িতে প্রদীপ জ্বালিয়ে করোনার থেকে মুক্তি চাইলেন।

দক্ষিণ কলকাতায় নিজের বাড়িতে প্রদীপ জ্বালিয়ে বিশেষ প্রার্থনা করলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা। তিনি বলেন, প্রধানমন্ত্রীর ডাকে সারা দেশের সঙ্গে রাজ্যের মানুষও সাড়া দিয়েছেন। মানুষ প্রমাণ করছে করোনার সঙ্গে লড়াইয়ের যুদ্ধ সবার। রাষ্ট্রের সৈনিক হিসেবেই সারা দেশের মানুষ এক হয়ে লড়াই করবে বলে জানান বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here