বারাসতে এক বিজেপি কর্মী ও তার মেয়ে- জামাইকে মারধরের অভিযোগ তৃণমূল নেতার দলবলের বিরুদ্ধে

আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ১৬ জানুয়ারি: ফের এক বিজেপি কর্মী ও তার মেয়ে- জামাইকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল নেতার দলবলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শনিবার রাত দশটা নাগাদ বারাসাতেট ৯ নং ওয়ার্ড সংলগ্ন নবপল্লি এলাকায়।

অভিযোগ, গতকাল রাতে আক্রান্ত বিজেপি কর্মী শঙ্কর দাস বাড়ি ঢোকার সময় বেশ কয়েকজন তৃণমূলের লোকজন তাকে বেধড়ক মারধর করে। তাকে বাঁচাতে গেলে তার মেয়ে ও জামাইকেও মারধর করে তারা। পাশাপাশি তিনটি মোবাইল ফোন ও পকেটের দশ হাজার টাকা ছিনিয়ে নেয় বলে অভিযোগ। এলাকার ৭ নম্বর ওয়ার্ডের তৃণমূলের ওয়ার্ড কোঅর্ডিনেটরের দলবলের বিরুদ্ধে এই অভিযোগ। ঘটনার পরেই গতকাল রাতে স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় আক্রান্তদের উদ্ধার করে বারাসাত হাসপাতালে ভর্তি করে। এই মুহূর্তে বারাসাত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে আক্রান্ত বিজেপি কর্মী।

আক্রান্ত বিজেপি কর্মীর আরো অভিযোগ, বারাসাত থানায় সে দুটি লিখিত অভিযোগ জানায়, কিন্তু বারাসাত থানার ভারপ্রাপ্ত আধিকারিক কোনো রকম ব্যবস্থা গ্রহণ করেনি। এমনকি জেলা পুলিশ সুপারের কাছে এবং কোর্টে গিয়ে জবানবন্দিও দিয়েছিলেন তিনি। এই ঘটনার জন্য ৭ নং ওয়ার্ডের তৃণমূল নেতা ও বারাসাত থানার ভারপ্রাপ্ত আধিকারিকের বিরুদ্ধে অভিযোগ করেন আক্রান্ত বিজেপি কর্মী।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here