মামলার ভয়ে বিজেপি কর্মীরা কর্মসূচিতে যোগদিতে ভয় পাচ্ছে, আজ প্রধানমন্ত্রীকে জানাবেন দিলীপ ঘোষ

নীল বনিক, আমাদের ভারত, ১২ জানুয়ারি: মমতার পুলিশের বিরুদ্ধে রবিবার নালিশ জানাবেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ নেতাজি ইন্ডোরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন বিজেপির রাজ্য সভাপতি।

আজ কলকাতা পোর্টট্রাষ্টের অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী, দিলীপ ঘোষও আমন্ত্রিত। সেখানেই বিজেপির রাজ্য সভাপতি নরেন্দ্র মোদীকে হিন্দিতে লেখা চিঠি দিতে পারেন। দলীয় সূত্রের খবর, শনিবার রাতে দলের রাজ্য সদর দফতরে প্রধানমন্ত্রীকে দেওয়ার জন্য চিঠি লেখা হয়। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও সংগঠক সম্পাদক সুব্রত চ্যাটার্জি আলোচনা করে এই চিঠিটি লেখেন বলে দলীয় সূত্রের খবর।

চিঠির প্রথমেই লাইনে লেখা হয়েছে বাংলায় শাসকের সন্ত্রাসের জন্য কর্মীরা ভয়ে আছেন। তার উপর পুলিশের জামিন অযোগ্য মামলার জন্য অনেক কর্মী দলের কর্মসূচিতে যোগদান করতে ভয় পাচ্ছেন। এরকমটা চলতে থাকলে দলীয় কর্মীরা এরপর আস্তেআস্তে ঘরে বসে যাবেন। তাই বিষয়টি প্রধানমন্ত্রীকে বারবার দেখার অনুরোধ জানানো হয়েছে চিঠিতে। পোর্টট্রাষ্টের অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায় আসার আগেই চিঠিটি দেবার চেষ্টা করবেন মোদীকে, যাতে মূল অনুষ্ঠানের আগে চিঠিটি পড়তে পারেন প্রধানমন্ত্রী।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here