নির্বাচন পরবর্তী হিংসায় নিহত বিজেপি কর্মী জেপি যাদব খুনের তদন্তে ভাটপাড়ায় সিবিআই

আমাদের ভারত, ব্যারাকপুর, ২৪ নভেম্বর: নির্বাচন পরবর্তী হিংসায় নিহত বিজেপি কর্মী জয়প্রকাশ যাদব খুনের ঘটনার তদন্তে বুধবার বেলায় ভাটপাড়ার ১ নম্বর ওয়ার্ডের কুলিডিপো মোড়ে আসেন সিবিআইয়ের টিম। এই খুনের ঘটনায় মূল অভিযুক্ত তৃণমূল নেতা লালন সিং ও তার পুত্র চন্দন সিং এখনও ফেরার। এদিন সিবিআইয়ের টিম মূল অভিযুক্ত লালন সিংয়ের বাড়িতে এসে তার পরিবারের লোকজনের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন। এদিন অভিযুক্তের বাড়িতে আসার আগে কেন্দ্রীয় তদন্তকারীরা ভাটপাড়া থানায় গিয়ে কিছু তথ্য সংগ্রহ করেন।

প্রসঙ্গত, নির্বাচনের ফল প্রকাশের পর চলতি বছরের ৬ জুন দুপুর বেলায় মাথায় বোমা মেরে খুন করা হয়েছিল বিজেপি প্রার্থী তথা মিল কর্মী জয়প্রকাশ যাদবকে। এই ঘটনায় বোমার আঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল ওই বিজেপি কর্মীর। এরপর এই ঘটনাকে রাজনৈতিক হিংসা বলে বিজেপির তরফ থেকে দাবি করা হয়েছিল। সেই মত এই খুনের তদন্ত ভার গ্রহণ করে সিবিআই।

এই তদন্ত সম্পর্কে অভিযুক্ত চন্দন সিংয়ের বোন বলেন,
“আমার দাদা সম্পর্কে আমরা কিছু তথ্য দিতে চাই সিবিআইকে, কিন্তু ওনারা তো তদন্ত করতে আসেন অথচ আমাদের কোনও কথা শোনেন না। আমরা কিছু তথ্য দেখাতে চাই ওনাদের কিন্তু ওনারা তো কিছুই শুনতে চান। তবে আমাদের আইনের ওপর ভরসা আছে।” তবে বোমা মারার এই ঘটনায় অপর অভিযুক্ত টুনটুন চৌধুরী ইতিমধ্যে জামিন পেয়ে গিয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here