কৃষি দ্রব‍্য বিতরণে দলবাজির অভিযোগ তুলে পুরুলিয়ায় মিছিল ও অবস্থান বিক্ষোভ বিজেপির

সাথী দাস, পুরুলিয়া, ২২ জুন: সরকার প্রদত্ত ধান বীজ, বাদাম বীজ সহ নানা ধরনের কৃষি দ্রব‍্য বিতরণে দলবাজির অভিযোগ তুলে মিছিল ও অবস্থান বিক্ষোভ করল বিজেপি। আজ পুরুলিয়া ২ ব্লকের কৃষি আধিকারিকের দফতরে কাছে বিক্ষোভ দেখান বিজেপি নেতা ও কর্মীরা। এদিন তাঁরা স্থানীয় বোঙ্গাবাড়ি এলাকা থেকে মিছিল করে হাতোয়াড়া কিষাণ মান্ডির কাছে বরাকর-পুরুলিয়া রাজ্য সড়কের উপর বসে বিক্ষোভ দেখান তাঁরা।

বিক্ষোভকারীদের অভিযোগ, সরকারি কৃষিজাত বীজ ও অন্যান্য কৃষিজাত জিনিস বিতরণের জন্য শাসক দলের নেতাদের হাতে তুলে দেওয়া হচ্ছে। দলীয় রঙ দেখে সরকারি জিনিস বিতরণ করার তীব্র প্রতিবাদ করেন দলীয় কর্মসূচির নেতৃত্ব দেওয়া বিজেপি জেলা সাধারণ সম্পাদক বিবেক রাঙ্গা। তিনি বলেন, ‘সরকারি জিনিস বিতরণে তা যেন সঠিক কৃষিজীবী মানুষ পান। আমরা সেটাই চাই। এখানে রাজনৈতিক রঙ দেখে বিতরণ করার উদ্দেশ্য কী? এইভাবে সরকারি কৃষিজ জিনিস বিতরণের তীব্র প্রতিবাদ করছি আমরা। আর এই কারণেই সংশ্লিষ্ট আধিকারিকের দৃষ্টি আকর্ষণ করার জন্য আজকের কর্মসূচি পালন হয়।

এদিকে রাস্তা অবরোধের ফলে বেশ কিছুক্ষণ পুরুলিয়া বরাকর রাজ্য সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। বন্ধ থাকে যান চলাচল। পরে অবস্থান উঠে গেলে স্বাভাবিক হয় পরিস্থিতি ও যানচলাচল।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here