করোনার রিপোর্টে কারচুপি ও রেশন দুর্নীতির অভিযোগে পূর্ব মেদিনীপুরের প্রতিটি ব্লকে বিক্ষোভ বিজেপির

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ৫ মে: রাজ্যের ঘোষিত কর্মসূচি অনুসারে পূর্ব মেদিনীপুর জেলার প্রতিটি ব্লকে বিক্ষোভ দেখাল বিজেপির নেতা ও কর্মীরা। জেলার ২৫টি ব্লক অফিসের সামনে বিজেপি কর্মীরা থালা-বাটি নিয়ে প্রতীকি বিক্ষোভ দেখায়। তমলুক সাংগঠনিক জেলার ১২টি ব্লকে এই বিক্ষোভ দেখায় বিজেপি নেতৃত্ব ও কর্মীরা। প্রতিটি বিডিও অফিসের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে তারা এই আন্দোলনে নামেন।

তমলুক সাংগঠনিক জেলার নেতৃত্ব বিজন মিত্র জানান, রেশন দোকানে ব্যাপক দুর্নীতি চলছে। মানুষজন সঠিকভাবে তাদের ন্যায্য জিনিসপত্র পাচ্ছেন না। অন্যদিকে রাজ্যে কোভিড ১৯ সংক্রান্ত রিপোর্টেও কারচুপি করা হচ্ছে। আক্রান্ত ও মৃতের সঠিক তথ্য মানুষের কাছে তুলে ধরা হচ্ছে না। এছাড়াও আরো বেশ কয়েকটি দাবিতে তারা আজকের বিক্ষোভ কর্মসূচিতে শামিল হয়েছেন।

অন্যদিকে বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সমস্ত মন্ডলের সভাপতিগণ ও দলীয় সদস‍্য-সমর্থক সহ জেলা কার্যকর্তারা নিজ নিজ ক্ষেত্রের ব্লক অফিসে উপস্থিত থেকে অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করে।
কাঁথি সাংগঠনিক জেলার অন্তর্গত বালিঘাই ও কুদিতে ব্লক অফিসে অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি অনুপ চক্রবর্তী, খেজুরীতে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক তাপস দলুই, সহ সভাপতি দীলিপ মাইতি, সহ সভানেত্রী বুলুরানী করণ।

কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি অনুপ চক্রবর্তী জানান,বর্তমান উদ্ভূত করোনা ভাইরাস সংক্রমণ সংক্রান্ত চরম পরিস্থিতিতে পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেস রেশন দুর্নীতি করছে। তৎসহ কেন্দ্রীয় সরকারের “আয়ুষ্মান ভারত” ও “কিষাণ গরীব কল‍্যাণ নিধি” যোজনা থেকে রাজ‍্যবাসীকে বঞ্চিত করছে। করোনায় মৃত ওয়ারিশগণকে কেন্দ্রের বীমার আওতা থেকে বঞ্চিত করার চক্রান্ত হচ্ছে। তৃণমূল কংগ্রেসের দূর্নীতিগ্রস্ত সরকারের তীব্র নিন্দা করে এবং এই চরম সময়ে দুর্নীতি করার জন‍্য রাজ‍্য সরকারকে তিনি ধিক্কার জানান।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here