রাজু ব্যানার্জিকে গ্রেপ্তারের প্রতিবাদে উত্তর দিনাজপুর জেলাজুড়ে বিজেপি কর্মী সমর্থকদের পথ অবরোধ ও বিক্ষোভ

স্বরূপ দত্ত, আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ২২ জুলাই: বিজেপির সহ সভাপতি রাজু ব্যানার্জিকে গ্রেপ্তারের প্রতিবাদে জেলা জুড়ে বিজেপি কর্মী সমর্থকরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায়। রায়গঞ্জ-বালুরঘাট রাজ্য সড়ক, করণদিঘি এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়ক সহ জেলার বিভিন্ন জায়গায় বিজেপি কর্মী সমর্থকরা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে। এই অবরোধের ফলে বিভিন্ন রাস্তায় ব্যাপক যানযোটের সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন পুলিশ।

উল্লেখ্য, রায়গঞ্জ শহরের মহাত্মা গান্ধী রোডে জেলা কার্যালয়ের সামনে বিজেপির ধর্না মঞ্চ পুলিশ তুলে দেওয়ার পর সেখানে আসেন বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়। তিনি আসার পর কেন ধর্না মঞ্চ তুলে দেওয়া হয়েছে এই প্রশ্ন পুলিশের কাছে করতেই পুলিশের সাথে বাকযুদ্ধ শুরু হয়ে যায় রাজু বন্দ্যোপাধ্যায়ের। তিনি ধর্না মঞ্চের কাছে যেতে চাইলে পুলিশ বাধা দেয়। রায়গঞ্জ পুলিশ জেলার ডিএসপি প্রসাদ প্রধান ও রায়গঞ্জ থানার আইসি সুরজ থাপার নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়কে টেনে হিঁচড়ে পুলিশের গাড়িতে নিয়ে তোলা হয়। রাজু বন্দ্যোপাধ্যায় সহ জেলা বিজেপির সাধারণ সম্পাদক বাদুদেব সরকার, জেলা নেতা প্রদীপ সরকার সহ বেশ কয়েকজন বিজেপি নেতাকে গ্রেফতার করে রায়গঞ্জ থানার পুলিশ।

বিজেপির উত্তর দিনাজপুর জেলা সহ সভাপতি নিমাই কবিরাজ বলেন, রাজু বন্দোপাধ্যায়কে গ্রেফতারের প্রতিবাদে উত্তর দিনাজপুর জেলার প্রতিটি মন্ডলে পথ অবরোধ কর্মসূচি পালন করা হচ্ছে। রাজু বন্দ্যোপাধ্যায়কে না ছাড়া হলে আগামীতে আরো বৃহত্তর আন্দোলনের নামার হুমকি দিয়েছেন নিমাইবাবু।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here