দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে পশ্চিম মেদিনীপুর জেলাজুড়ে পথ অবরোধ, বিক্ষোভ কর্মসূচি বিজেপির

জে মাহাতো, আমাদের ভারত, পশ্চিম মেদিনীপুর, ১ জুলাই: বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের গাড়িতে হামলার প্রতিবাদে আজ পশ্চিম মেদিনীপুর জেলা জুড়ে পথ অবরোধ, বিক্ষোভ কর্মসূচি নেয় জেলা বিজেপি। সেই মতো মেদিনীপুর শহরের বিভিন্ন স্থানে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপির কর্মকর্তারা। কেরানিতলায় বিক্ষোভ দেখানো সময় কোতওয়ালী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরোধ তুলে দেয় এবং এক বিজেপি কার্যকর্তাকে আটক করে। এই পরেই পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় অন্যান্য বিজেপি কর্মী সমর্থকরা। বিজেপির অভিযোগ, গণতান্ত্রিক আন্দোলনকে পুলিশ জোর পূর্বক তুলে দেওয়ার চেষ্টা করে। পুলিশ তৃণমূলের দলদাসে পরিণত হয়েছে।

অন্যদিকে দিলীপ ঘোষকে হেনস্থার প্রতিবাদে বেলদাতে পথ অবরোধ করল বিজেপি।বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে হেনস্তা করা হয়েছে বুধবার সকালে কলকাতায়।নএরই প্রতিবাদে দোষীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে রাজ্যের বিভিন্ন জায়গার মত এদিন পশ্চিম মেদিনীপুরের বেলদাতে কাঁথি খড়গপুর রাজ্য সড়ক বেলদা বাসষ্ট্যান্ড সংলগ্ন এলাকায় পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা।প্রতীকী বিজেপির এই অবরোধের জেরে কিছুক্ষণের জন্য অবরুদ্ধ হয়ে পড়ে কাঁথি-খড়গপুর রাজ্য সড়ক।

পাশাপাশি খড়গপুর, গড়বেতা, ডেবরা, সহ জেলার বিভিন্ন স্থানে অবরোধ কর্মসূচি চলাকালে পুলিশের সঙ্গে কোথাও ধস্তাধস্তি, কোথাও বা সাধারণ মানুষের সাথে গন্ডগোলে জড়িয়ে পড়ে বিজেপির স্থানীয় নেতৃবৃন্দ ও কর্মীরা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here