পুরুলিয়ার হুড়ায় বিজেপি, সিপিএম থেকে তৃণমূলে যোগ

সাথী দাস, পুরুলিয়া, ২৫ জুন: করোনা আবহে জোর কদমে চলছে বিভিন্ন রাজনৈতিক দলের সংগঠন শক্তিশালী করার উদ্যোগ। পুরুলিয়া জেলায় এখন নিত্যদিন এরকমই রাজনৈতিক প্রেক্ষাপট ও দলবদলের খেলা চলছে। অব্যাহত রইল বৃহস্পতিবারও। এদিন পুরুলিয়ার হুড়া ব্লকের লালপুর তৃণমূল কার্যালয়ে বেশ কিছু যুব সমাজের প্রতিনিধিদের হাতে দলীয় পতাকা তুলে দেওয়া হল।

এরকমই দলে যোগ দেওয়া লখাড়া-বিশপুরিয়া অঞ্চলের বাসিন্দা নন্দলাল কৃষ্ণপদ মাহাতো দাবি করে জানান যে তিনি ওই অঞ্চলের  ডিওয়াইএফআই এর প্রাক্তন সম্পাদক। একইসঙ্গে ওই এলাকারই বাসিন্দা তৃণমূলে যোগ দেওয়া নন্দলাল মনোজ মাহাতো প্রদীপ পতি, সমীর কুমার মাহাতো দাবি করে বলেন, তাঁরা বিজেপির আইটি সেলের সদস্য। তাদের এবং এলাকা থেকে আসা কিছু যুবকদের হাতে দলীয় পতাকা তুলে দেন পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি তথা জেলা পরিষদের সভাধিপতি সুজয় ব্যানার্জি। উপস্থিত ছিলেন হুড়া পঞ্চায়েত সমিতির সভাপতি তথা তৃণমূল যুব কংগ্রেসের ব্লক সভাপতি প্রসেনজিত মাহাতো।

সভাধিপতি বলেন, ‘বিশ্ব মহামারি কোভিড ১৯ এর সময় তৃণমূল কংগ্রেস যেভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে তাতে উদ্বুদ্ধ হয়েছেন অন্যান্য রাজনৈতিক দলের কর্মী সমর্থকরাও। এক্ষেত্রে একপ্রকার নিজেদের গুটিয়ে রেখেছে অন্যান্য রাজনৈতিক দলগুলি। স্বভাবতই মানুষের কাজ করা, মানুষের পাশে থাকা দল তৃণমূল কংগ্রেসের আদর্শে অনুপ্রাণিত হয়ে যোগদান করলেন এঁরা।’

এদিকে স্থানীয় বাসিন্দা তথা বিজেপির জেলা সম্পাদক আব্দুল আলীম আনসারী দাবি করে বলেন, বিজেপির কোনও সংগঠনের সঙ্গে যোগদানকারীরা যুক্ত ছিলেন না।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here