পঞ্চায়েতে মিটিং ডেকে বিজেপির বিরোধী দলনেত্রী সহ মহিলা সদস্যদের মারধর, অভিযোগ তৃণমূলের উপপ্রধানের স্বামীর বিরুদ্ধে, আহত ৪

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ৩০ জুন: পঞ্চায়েতে মিটিং ডেকে বিজেপির বিরোধী দলনেত্রী সহ মহিলা সদস্যদের মারধর করার অভিযোগ উঠল তৃণমূল উপপ্রধানের স্বামী সহ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই ঘাটনায় আহত হন চার বিজেপি সদস্য। এদের মধ্যে দুইজন আশঙ্কাজনক অবস্থায় বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি। মঙ্গলবার ঘটনাটি ঘটে উত্তর ২৪ পরগণার বনগাঁ থানার ঘাটবাওড় পঞ্চায়েতে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন পঞ্চায়েত প্রধান।

এদিন আমফানে ক্ষতিগ্রস্তদের তালিকার বিষয় নিয়ে পঞ্চায়েতের প্রধান বিরোধী নেত্রী সহ অন্যান্য পঞ্চায়েত সদস্যদের পঞ্চায়েতে আসতে বলেন। সেই মতো বিরোধী দলনেত্রী সহ বেশ কয়েকজন সদস্যরা পঞ্চায়েতের সামনে উপস্থিত হয়। পঞ্চায়েতে ঢোকার মুখে উপপ্রধানের স্বামী আনিসুর মণ্ডল দলবল নিয়ে তাদের বাধা দেয়। প্রতিবাদ করতে গেলে তাদের লাঠি, লোহার রড দিয়ে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। পুলিশ আসার খবর আগেই পেয়ে যায় দুষ্কৃতীরা। ঘটনাস্থল থেকে চম্পট দেয় তারা। আহতদের বনগাঁ হাসপাতলে ভর্তি করা হয়। পুলিশ এখনও কাউকে গ্রেফতার করেনি।

বিরোধী দলনেত্রী অপর্ণা মণ্ডল বলেন, আমফানের যে ক্ষতিগ্রস্তরা টাকা পায়নি তাদের বিষয়ে কথা বলতে প্রধানের কাছে এসেছিলাম। পঞ্চায়েতের সামনে উপপ্রধানের স্বামী আনিসুর মণ্ডল ও তৃণমূল সমর্থরা পরিকল্পিত ভাবে আমাদের উপরে চড়াও হয় মারধর করে৷ আমার হাতে আঘাত লেগেছে। মারধরের ঘটনার কথা অস্বীকার করে পঞ্চায়েত প্রধান চামেলি মণ্ডল বলেন, বিরোধী দল নেত্রী আমার সঙ্গে দেখা করতে এসেছিলেন। কিন্তু মারামারি হয়েছে বলে আমার জানা নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here