দিলীপ ঘোষের বাইক মিছিলকে কেন্দ্র করে বেলেঘাটায় বিজেপি কর্মীদের সঙ্গে ধস্তাধস্তি পুলিশের

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ২ অক্টোবর:
কৃষি বিলের সমর্থনে বিজেপির বাইক মিছিলকে কেন্দ্র করে ধুন্ধুমার কলকাতার বেলেঘাটা চত্বর। শুক্রবার সকালে বাইপাসের ধারে একটি পাঁচতারা হোটেলের সামনে থেকে বাইক মিছিল শুরু করে উত্তর কলকাতার জেলা বিজেপি নেতা কর্মীরা। যার নেতৃত্বে ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মিছিল বেলেঘাটায় পৌছাতেই আটকায় পুলিশ। বাইক মিছিলে আপত্তি জানালে পুলিশের সঙ্গে শুরু হয় বিজেপি কর্মীদের বচসা। এরপরেই পুলিশের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন বিজেপি কর্মীরা। গ্রেপ্তার করা হয় বিজেপি কর্মীদের।

ভয় পেয়ে শাসক দল মিছিল আটকেছে বলে জানান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, উত্তর কলকাতা জেলা বিজেপি নেতারা পুলিশের অনুমতি নিয়েই মিছিলের আয়োজন করেছিল। মিছিলে মানুষের সাড়া পাওয়াতেই রাজ্যের শাসক দল পুলিশ পাঠিয়ে তা আটকে দিল।

অন্যদিকে উত্তর কলকাতা জেলা বিজেপি সভাপতি শিবাজী সিংহ রায় জানিয়েছেন, অগণতান্ত্রিকভাবে আমাদের মিছিল আটকেছে পুলিশ। কৃষি বিলের সমর্থনে আমরা মিছিল করেছিলাম। মিছিল আটকে রাজ্যের শাসক দল প্রমাণ করল কৃষি বিল নিয়ে কলকাতার মানুষের সমর্থন বিজেপির দিকে রয়েছে। পাশাপাশি আজকের বাইক মিছিলের মাধ্যমে উত্তর কলকাতা জেলা বিজেপি আগামী বিধানসভা নির্বাচনের খুঁটি পুজো শুরু করে দিল।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here