বাড়ি ঢুকে বিজেপি নেতাকে মারধরের ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে অবরোধ, ধিক্কার মিছিল গোপালনগরে 

আমাদের ভারত, উত্তর ২৪ পরগনা, ১৮ নভেম্বর:
বিজেপি নেতার বাড়ি ঢুকে নেতা কর্মীদের মারধরের অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। অভিযুক্তদের গ্রেফতারের দাবি তুলে নহাটা গোপালনগর রোড অবরোধ করে ধিক্কার মিছিল করে বিজেপি। ঘটনাটি সোমবার উত্তর ২৪ পরগণার গোপালনগর থানার হিংলী এলাকার।

শনিবার রাতে বিজেপি নেতা আশুতোষ সরকারের বাড়ি ঢুকে তান্ডব চালিয়ে মারধর করে ওই এলাকার পঞ্চায়েত প্রধান বনানী নন্দীর স্বামী অলোক নন্দী ও তাঁর দলবল। এমনকি বাড়ির শিশু ও মহিলাদেরও খুনের হুমকি দেয় অলোক নন্দী ও তাঁর ভাই। অভিযোগের পর ২৪ ঘণ্টা কেটে গেলেও পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করেনি। এর প্রতিবাদে রাস্তা অবরোধ করে ধিক্কার মিছিল করে বিজেপি। ধিক্কার মিছিলে সামিল হয় জেলার সহ সভাপতি দেবদাস মণ্ডল, গোপালনগর দক্ষিণের ব্লক সভাপতি হরিশঙ্কর সরকার সহ অন্যান্য নেতাকর্মীরা।

শঙ্করবাবু বলেন, নিরীহ কর্মী আশুতোষ ও তাঁর ছেলেদের বিনা দোষে মারধর করে অলোক নন্দী ও তাঁর ভাই। এর আগেও বহু অভিযোগ আছে অলোকের নামে। ১০০ দিনের কাজের টাকা নয়ছয় করে হাতিয়ে নেওয়া। রাস্তা তৈরির কাটমানি, সরকারি গাছ কেটে বিক্রি সহ একাধিক অভিযোগ তাঁর বিরুদ্ধে। অথচ প্রশাসন কিছুই করছে না। জেলার সহ সভাপতি দেবদাস মণ্ডল বলেন, এলাকায় সন্ত্রাস চালাচ্ছে অলোক নন্দী। অভিযুক্ত অলোক নন্দী ও তাঁর দলবলকে পুলিশ গ্রেফতার না করলে আগামী দিনে আরও বিহতর আন্দোলনের হুমকি দেয় দেবদাসবাবু। 

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here