ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের রোডশো বাতিল প্রশাসনের, প্রতিবাদে রাস্তায় আগুন জ্বালিয়ে বিক্ষোভ অবরোধ বিজেপির

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ২২ নভেম্বর: ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের রোডশো পুলিশ বাতিল করে দেওয়ার প্রতিবাদে রাস্তায় আগুন জ্বালিয়ে বিক্ষোভ অবস্থান ও পথ অবরোধ করল বিজেপির কর্মী সমর্থকরা। ঘটনাটি ঘটেছে কালিয়াগঞ্জ শহরের বিবেকানন্দ মোড়ে।

কয়েকদিন আগেই ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের রোডশো করার জন্য কালিয়াগঞ্জ থানায় আবেদন করেছিল বিজেপি। কিন্তু আজ সন্ধ্যায় পুলিশ প্রশাসন থেকে শনিবারের রোডশো বাতিল করে দেওয়া হয়। এই ঘটনার প্রতিবাদে বিক্ষোভে ফেটে পড়ে উত্তর দিনাজপুর জেলা বিজেপির কর্মী সমর্থকেরা। প্রতিবাদ জানিয়ে কালিয়াগঞ্জ শহরের বিবেকানন্দ মোড়ে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখানোর পাশাপাশি পথ অবরোধ করে তারা। এই ঘটনা নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে কালিয়াগঞ্জ বিধানসভা এলাকায়।

শনিবার কালিয়াগঞ্জ বিধানসভার উপনির্বাচনের শেষ দিন। তাই শেষ দিনে প্রচারে কোনও খামতি রাখতে চায় না কোনও রাজনৈতিক দল। বিজেপি প্রার্থী কমল চন্দ্র সরকারের সমর্থনে শনিবার রোড শো করতে আসার কথা ছিল ত্রিপুরার মূখ্যমন্ত্রী বিপ্লব দেবের। কিন্তু বিজেপি কয়েকদিন আগেই এই রোড শো’য়ের অনুমমতি চেয়ে পুলিশ প্রশাসনের কাছে আবেদন করেছিল। কিন্তু আজ রাতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের রোড শো বাতিল করছে। তারই প্রতিবাদে আজ সন্ধ্যায় কালিয়াগঞ্জের সুকান্তমোড় এলাকায় বিজেপি কর্মীরা রায়গঞ্জ – বালুরঘাট রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। তাদের দাবি যতক্ষণ তাদের অনুমতি দেওয়া না হবে আন্দোলন চলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here