দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে রায়গঞ্জে পথ অবরোধ বিজেপির

স্বরূপ দত্ত, আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ১ জুলাই: দলের রাজ্য সভাপতির উপর তৃণমূলের গুন্ডা বাহিনীর আক্রমণের প্রতিবাদে রায়গঞ্জ শহরে পথ অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি। বিজেপির উত্তর দিনাজপুর জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ির নেতৃত্বে কয়েকশো বিজেপি কর্মী সমর্থক এই বিক্ষোভ পথ অবরোধ কর্মসূচিতে অংশ নেন।

কলকাতায় আজ সকালে বিজেপির রাজ্য সভাপতি প্রাতঃভ্রমণে বেড়িয়ে তৃণমূল দুস্কৃতীদের হাতে আক্রান্ত হন। এই ঘটনার প্রতিবাদে সারা রাজ্যের সাথে সাথে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ শহরের নেতাজী সুভাষ রোডে পথ অবরোধ ও বিক্ষোভ কর্মসূচি পালন করে জেলা বিজেপি।

বিজেপির উত্তর দিনাজপুর জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন, তৃণমূল কর্মীরা প্রতিনিয়ত রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপর হামলা চালাচ্ছে। শুধু রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপরেই নয় সারা রাজ্যজুড়ে তৃণমূল বিজেপি কর্মীদের উপর হামলা চালাচ্ছে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের কাছে আবেদন রাজ্যে গণতন্ত্র প্রতিষ্ঠা করুন। তৃণমূলের গুন্ডাবাহিনী প্রতিনিয়ত বিজেপি কার্যকর্তাদের উপর আক্রমণ চালাচ্ছে তা বন্ধ করুন। নইলে বিজেপি এবার থেকে মারের বদলা মার দেবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here