মাথাভাঙায় বিজেপির রক্তদান শিবিরে হামলা, পাল্টা তৃণমূলের পার্টি অফিস ভাঙ্গচুরের অভিযোগ

মাথাভাঙায় বিজেপির রক্তদান শিবিরে হামলা, পাল্টা তৃণমূলের পার্টি অফিস ভাঙ্গচুরের অভিযোগ

আমাদের ভারত, কোচবিহার, ১৬ আগস্ট: মাথাভাঙায় বিজেপির শ্রমিক সংগঠনের রক্তদান শিবিরে হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। বেশ কয়েকটি বাইক ভাঙ্গচুর করার পাশাপাশি গুলি ছোরার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। পাল্টা তৃণমূলের একটি পার্টি অফিস ভাঙ্গচুরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় মাথাভাঙ্গা শহরে।
 

আজ স্থানীয় একটি ক্লাবে রক্তদান শিবিরের আয়োজন করেছিল বিজেপির শ্রমিক সংগঠন ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়ন। অভিযোগ, সেই শিবিরে হামলা চালায় তৃণমূল কংগ্রেসের কর্মীরা। এই ঘটনায় বিজেপি কর্মীদের বেশ কয়েকটি বাইকে ভাঙ্গচুর চালানো হয়, এছাড়াও ভেঙ্গে ফেলা হয় রক্তদানের জন্য নিয়ে আসা সরঞ্জাম। অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা গুলিও ছোড়ে, একটি পরিত্যক্ত গুলি উদ্ধার হয়েছে ঘটনা স্থল থেকে। পাশাপাশি তৃণমূলের একটি পার্টি অফিসেও ভাঙ্গচুরের অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। সব মিলিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়।

বিজেপির জেলা সম্পাদক অভিজিৎ বর্মন অভিযোগ করেন “ আজ রক্তদান শিবিরে অতর্কিতে হামলা চালায় তৃণমূল। বাইক ভাঙ্গচুর করে। এটি একটি মহৎ অনুষ্ঠান ছিল কিন্তু তৃণমূল সেখানেও হামলা চালাল। এতে প্রমাণিত হল তৃণমূল দল মানুষের ভাল চায়না,”। এই ঘটনার তীব্র নিন্দা করা হয় বিজেপির পক্ষ থেকে, ঘটনার প্রতিবাদে পুলিশকে বিক্ষোভ দেখায় তাঁরা।

এরই মধ্যে স্থানীয় তৃণমূল কংগ্রেসের একটি পার্টি অফিস ভাঙ্গচুরের অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে।

যদিও তাদের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ স্বীকার করে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা হাশিম আলি অভিযোগ করেন, তাঁদের পার্টি অফিসেই ভাঙ্গচুর করে বিজেপি। পাশাপাশি রক্তদান শিবিরে হামলার ঘটনায় তিনি বিজেপির গোষ্ঠী কোন্দলকে দায়ী করেছেন। 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + 10 =