রামনগরে নিখোঁজ থাকা বিজেপি বুথ সভাপতির মৃতদেহ পাওয়া গেল পান বরজে, খুনের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ২৯ জুলাই: সকাল থেকে নিখোঁজ থাকা বিজেপি বুথ সভাপতির মৃতদেহ মিলল বিকেলবেলা পান বরজের মধ্যে থেকে।
পূর্ব মেদিনীপুরের কাঁথি সাংগঠনিক জেলার অন্তর্গত রামনগর-২ নং ব্লকের হলদিয়া ২ অঞ্চলের ৪১নং অর্জুনি বুথের বিজেপির বুথ সভাপতি পূর্ণচন্দ্র দাস (৪৪) আজ সকাল থেকে নিখোঁজ ছিলেন। বিকাল ৪টে নাগাদ বাড়ির কাছে পান বরজের মধ‍্যে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাঁর মৃতদেহ। রামনগর থানার পুলিশ ঘটনাস্থলে আসে এবং মৃতদেহ ময়না তদন্তের জন‍্য নিয়ে যায়।

পরিবারের অভিযোগ, পূর্ণচন্দ্র দাসকে খুন করা হয়েছে। খুনের অভিযোগ সরাসরি তৃণমূলের বিরুদ্ধে। যদিও তৃণমূল এই অভিযোগ অস্বীকার করেছে এবং বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বকে এই ঘটনার জন্য দায়ী করেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, পরিবার সূত্রে জানাগেছে, বিজেপি বুথ সভাপতি পূর্ণচন্দ্র দাসকে ঐ এলাকার তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা গতকাল ডেকে পাঠিয়েছিল। কিন্তু বুথ সভাপতি তৃণমূল কংগ্রেসের নেতৃত্বের ডাকে যাননি। এই পরিস্থিতিতে আজ সকাল থেকে নিখোঁজ ছিলেন এবং বিকালে পান বরজের মধ‍্যে ঝুলন্ত অবস্থায় দেহ পাওয়া যায়। পরিবারের এবং এলাকার মানুষ এই ঘটনায় তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে সরাসরি খুনের অভিযোগ এনেছেন।

বিজেপির অভিযোগ, রাজ্যজুড়ে শাসকদল তৃণমূলের হার্মাদ বাহিনীর নেতৃত্বে এক নতুন শিল্প চালু হয়েছে ‘পুরুলিয়া মডেল’ নামে। সক্রিয় বিজেপি কর্মীদের মেরে ঝুলিয়ে দেওয়া ও পরে সুইসাইড কেস বলে চালানো। তাই বিজেপির দাবি, এই ঘটনার সঠিক তদন্ত চাই। এবং অভিযুক্তদের শাস্তি চাই।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here