কুমারগঞ্জে কিশোরী খুনের ঘটনায় পুলিশের বিরুদ্ধে ঘুমিয়ে থাকার অভিযোগ, বালুরঘাটে মোমবাতি মিছিল বিজেপির

আমাদের ভারত, বালুরঘাট, ৯ জানুয়ারি: কুমারগঞ্জে কিশোরী খুন কান্ডে পুলিশ প্রশাসনের বিরুদ্ধে ঘুমিয়ে থাকার অভিযোগ তুলে বালুরঘাটে মোমবাতি মিছিল করল বিজেপি। ঘটনা নিয়ে নিশ্চুপ শাসকদল তৃণমূল কংগ্রেস।

গত সোমবার থেকে এই ঘটনা নিয়ে লাগাতার আন্দোলন কর্মসূচি নিয়েছে দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি। সাংসদের নেতৃত্বে বুধবার রাতে বালুরঘাট শহর জুড়ে মোমবাতি মিছিল করে বিজেপি নেতৃত্বরা। মৌন মিছিলেও পা বাড়িয়েছেন জেলার বিভিন্ন প্রান্তের বিজেপি অনুগামীরা। আগামীতে জেলা জুড়ে আন্দোলন আরও জোরদার করতে শনিবার জেলায় আসছেন বিজেপির রাজ্য মহিলা নেত্রী তথা সাংসদ লকেট চট্টোপাধ্যায়। বিক্ষোভ আন্দোলন, থানা ঘেরাওয়ের পাশাপাশি যেতে পারেন নির্যাতিতার বাড়িতেও। এই ঘটনা নিয়ে বিরোধীদের পাশাপাশি গঙ্গারামপুরে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখিয়েছেন স্থানীয় বাসিন্দারা সহ ছাত্রছাত্রীরাও। তবে এই বিষয়ে শাসক দলের কোনও ভূমিকা না থাকায় কিছুটা কটাক্ষ করেছেন সাংসদ।

বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার জানিয়েছেন, শাসকদলের নেতা নেত্রীরা ভোট আর টাকা তোলাকেই বেশি প্রাধান্য দেন। এসব ঘটনা তাদের কাছে কোনও গুরুত্বই রাখে না। তাই তারা এব্যাপারে নিশ্চুপ হয়ে রয়েছে।

যদিও জেলা তৃণমূলের যুব সভাপতি অম্বরিশ সরকার জানিয়েছেন, শাসক দলে থেকে তাঁরা প্রকাশ্যে কোনও আন্দোলন না করলেও আইনানুগ ভাবে যাতে শক্তপোক্ত ভাবে ওই অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয় সেই ব্যবস্থা করবেন তাঁরা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here