রাজনৈতিক দলের জনপ্রতিনিধিদের গরিব কল্যাণ অন্ন যোজনা প্রকল্প শামিল করা যাবে না, দাবি বিজেপির

আমাদের ভারত, কুমারেশ রায়, মেদিনীপুর, ২৮ এপ্রিল : বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলার পক্ষ থেকে গতকাল ঘাটালের বিডিও অফিসে ডেপুটেশন দেওয়া হল। লকডাউন চলাকালীন ডেপুটেশন, তবে একসাথে জমায়েত করে নয় সামাজিক দূরত্ব বজায় রেখে এবং লকডাউন আইন মেনেই ডেপুটেশন দেওয়া হয়েছে। তাদের দাবি কোনও অবস্থায় রাজনৈতিক দলের জনপ্রতিনিধিদের গরিব কল্যাণ অন্ন যোজনা প্রকল্প শামিল করা যাবে না।

বিভিন্ন দাবি নিয়ে বিজেপির ডেপুটেশন। প্রধানমন্ত্রী গরিব কল্যাণ যোজনা এবং অন্ন যোজনা প্রকল্প ঘাটালে চালু হয়েছে কিনা? কোথায় চালু হয়েছে এবং না চালু হয়ে থাকলে কি কারনে চালু হয়নি? ডিজিটাল রেশন কার্ড যারা পাননি তাদের ক্ষেত্রে কেন্দ্র সরকারের প্রকল্পের সুবিধা পাওয়ার কি কি ব্যবস্থা প্রশাসনের পক্ষ থেকে গ্রহন করা হয়েছে? কোন রেশন দোকানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এখনো পর্যন্ত এসেছে কিনা না? এসে থাকলে তাদের বিরুদ্ধে কি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে?

তাদের অন্যতম দাবি, কোনও অবস্থায় রাজনৈতিক দলের জনপ্রতিনিধিদের এই গরিব কল্যাণ অন্ন যোজনা প্রকল্প শামিল করা যাবে না? ব্লক অফিসে রেশন সংক্রান্ত বিভিন্ন সমস্যা বা তথ্য জানার জন্য হেল্পলাইন নাম্বার বানাতে হবে। এই ধরনের কিছু দাবি নিয়ে কাল দুপুরে ঘাটাল ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক অরিন্দম দাশগুপ্তের হাতে এই ডেপুটেশন তুলে দিলেন বিজেপির ঘাটাল সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক রাম কুমার দে ও ঘাটালের ৪ মন্ডল সভাপতি অভিজিৎ অধিকারী, বিশ্বজিৎ জানা, শীতল কপাট ও তারক বেরা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here