রোগী ভর্তি নিয়ে বনগাঁ মহকুমা হাসপাতালে অনিয়ম, স্মারকলিপি বিজেপির

আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ২৯ জুলাই: রোগী ভর্তি নিয়ে হাসপাতালে অনিয়ম ও হাসপাতালের বাইরে প্রায় এক ঘন্টা পড়ে থেকে এক ব্যবসায়ী মৃত্যু প্রতিবাদ সহ ৯ দফা দাবি নিয়ে স্মারকলিপি জমা দিল বনগাঁ উত্তর মন্ডলের সভাপতি সহ বিজেপি কর্মী সমর্থকরা।

ভারতীয় জনতা পার্টি বনগাঁ পৌর মন্ডলের পক্ষ থেকে মন্ডল সভাপতি শোভন বৈদ্যের নেতৃত্বে বনগাঁ হাসপাতালের এমার্জেন্সির সামনে স্বর্গীয় মাধব নারায়ণ দত্তের অসহায় ভাবে হওয়া মৃত্যুর তীব্র প্রতিবাদ জানায়। মৃত্যুর সঠিক কারণ খতিয়ে দেখার জন্য ডেপুটেশনও দেওয়া হয়। এবং দোষীদের উপযুক্ত শাস্তির দাবি করা হয়। এছাড়া বনগাঁ হাসপাতালে করোনা রোগীদের অক্সিজেন ও ভেন্টিলেশনের হাসপাতালে দাবি করা হয়। এছাড়া সন্দেহ জনক রোগীদের সম্পূর্ণ বিনামূল্যে করোনা পরীক্ষা ও লালা রস সংরক্ষণ করে পরীক্ষা করার দাবি জানান তারা। আরো ৯ দফা দাবি করা হয়।

বনগাঁর বিজেপি সভাপতি শোভন বৈদ্য ও সুব্রত লালা বলেন, বনগাঁ হাসপাতালে বাইরে থেকে যে সমস্ত রোগীরা আসে তাদের টেম্পারেচার ও অক্সিজেন মাপা এবং স্যানিটাইজ করে হাসপাতালে প্রবেশের দাবি করা হয়। এছাড়া পাশাপাশি চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, সাফাই কর্মী, সকলকে পর্যাপ্ত পরিমাণে পিপিই কিট দেবার জন্য দাবি করা হয়। শোভনবাবু বলেন, রোগীর উপসর্গ শুনেই চিকিৎসকরা কলকাতায় পাঠিয়ে দিচ্ছে। বনগাঁ মহকুমা হাসপাতালে কোনও পরীক্ষা হচ্ছে না। সরকার করোনা মোকাবিলার কথা মুখেই বলছে। বাস্তবে তা কার্যকর করচ্ছে না। এমন হতে থাকলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনে নামবে ভারতীয় জনতা পার্টি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here