দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে বিজেপির বিক্ষোভ ডেপুটেশন কোতোয়ালিতে

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ২ জুলাই:
দলের রাজ্য সভাপতি শাসক দলের গুন্ডাদের হাতে আক্রান্ত হয়েছেন, মূলত এই অভিযোগ তুলে কৃষ্ণনগর পৌরসভার সামনে বিক্ষোভ দেখাল বিজেপি। প্রায় ৪০ মিনিট ধরে চলে পৌরসভার সামনে বিক্ষোভ। এরপর মিছিল করে কৃষ্ণনগর কোতোয়ালি থানায় ডেপুটেশন দেওয়া হয়।

উল্লেখ্য, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বুধবার সকালে রাজারহাটে প্রাতঃভ্রমণে বের হন। সেখানে বসে তিনি যখন চা খাচ্ছিলেন। অভিযোগ কয়েকজন যুবক তাকে সেখান থেকে চলে যেতে বলেন। দিলীপ ঘোষ তার প্রতিবাদ করলে শুরু হয় দেহরক্ষী ও তাঁর সঙ্গে কথা কাটাকাটি। অভিযোগ, কথা কাটাকাটির সময় হাতাহাতিতে পৌঁছে যায় পরিস্থিতি। অভিযোগ ওঠে দিলীপ ঘোষের গাড়ি ভাঙ্গচুরেও। গাড়ির কিছু অংশ ক্ষতি হয়েছে। এর পরেই দেহরক্ষীরা দিলীপ ঘোষকে সেখান থেকে নিরাপদ জায়গায় সরিয়ে নিয়ে যায়।

এই ঘটনার প্রতিবাদ জানিয়ে গোটা রাজ্য জুড়ে বিক্ষোভ কর্মসূচি পালন করে বিজেপি। সেই মতো নদিয়ার কৃষ্ণনগরেও বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা। উপস্থিত ছিলেন বিজেপি নেতা কল্যাণ চৌবে। তিনি বলেন, গোটা রাজ্যজুড়ে দলের নির্দেশে আমরা এই বিক্ষোভ কর্মসূচি পালন করছি। এটি একটি নিন্দনীয় ঘটনা। মানুষের প্রতি শাসক দল আস্থা হারিয়ে ফেলেছেন। বিজেপিকে ভয় পাচ্ছেন বর্তমান সরকার। সেই কারণেই এই ঘটনা ঘটাচ্ছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here