গোবরডাঙ্গা হাসপাতালে করোনা টেস্ট চালু সহ ১৩ দফা দাবিতে চেয়ারম্যানকে স্মারকলিপি বিজেপির

আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ২৪ জুলাই: গোবরডাঙ্গা হাসপাতাল করোনা টেস্টের ব্যবস্থা চালু করতে হবে। পাঁচ মাসের বিদ্যুৎ বিল মকুব ও আমফানের টাকা নিয়ে দুর্নীতি সহ ১৩ দফা দাবি নিয়ে পৌরসভা ও বিদ্যুৎ দফতরে বিক্ষোভ করে ভারতীয় জনতা পার্টি। শুক্রবার প্রথমে উত্তর ২৪ পরগনার গোবরডাঙা পৌরসভা ও বিদ্যুৎ অফিসে, পরে বিদ্যুৎ আধিকারিক ও গোবরডাঙ্গা পৌরসভার চেয়ারম্যান সুভাষ দত্তের হাতে স্মারকলিপি জমা দেন বিজেপি কর্মীরা।

এইদিন গোবরডাঙ্গা বিজেপির মন্ডল সভাপতি আশীষ ব্যানার্জি নেতৃত্বে গোবরডাঙ্গা রেলওয়ে স্টেশন থেকে গড়পাড়া হয়ে মিছিল করে পৌরসভার সামনে গিয়ে বিক্ষোভ দেখায়। পুলিশ অবশ্য ব্যারিকেড করে পৌরসভার ঢোকার আগেই মিছিল আটকে দেয়। সেখানেই বিজেপি কর্মী সমর্থকরা বিক্ষোভ দেখায়। এরপরে ১৩ দফা দাবি নিয়ে পাঁচ জনের এক প্রতিনিধিদল চেয়ারম্যানের হাতে স্মারকলিপি জমা দেয়।

বিজেপির অভিযোগ, গোবরডাঙ্গা হাসপাতাল পড়ে আছে। সেই হাসপাতাল পুনরায় চালু করে গোবরডাঙ্গাতেই করোনার লালারস টেস্ট করা হোক। অভিযোগ, গোবরডাঙ্গার মানুষকে করোনার লালারস টেস্ট করতে যেতে হচ্ছে হাবড়া হাসপাতাল বা ঠাকুরনগর হাসপাতালে। এছাড়া আমফান ঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষেরা কোনও ক্ষতিপূরণ পাচ্ছে না। বেছে বেছে তৃণমূলের কর্মী-সমর্থকদের টাকা পাইয়ে দিচ্ছে। এইসব দাবি যদি পূরণ না হয় তাহলে বৃহত্তর আন্দোলন হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here