জেলার খবর

নদিয়া দক্ষিণে বিজেপির গোষ্ঠী কোন্দলে জেরবার, তদন্তের আশ্বাস জেলা নেতৃত্বের

স্নেহাশিস মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ৮ নভেম্বর:
নদিয়া দক্ষিণে আবার বিজেপির গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে। সাংগঠনিক নির্বাচনকে কেন্দ্র করে নদিয়া দক্ষিণ সাংগঠনিক জেলার রাণাঘাট ১নং ব্লকের ৩০ নং জেডিপির মন্ডল সভাপতি বিমল সরকারকে ব্যাপক মারধর করার অভিযোগ উঠল বিজেপি নদিয়া দক্ষিণের সহ সভাপতি সুফল সরকার ও তার অনুগামীদের বিরুদ্ধে। মার খেয়ে গুরুতর আহত অবস্থায় মন্ডল সভাপতি বিমল সরকার বর্তমানে রানাঘাটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

জেলা সভাপতি মানবেন্দ্র রায় জানান, একটা অভিযোগ পেয়েছি। যদি কেউ দোষী প্রমাণিত হয় তাহলে তাঁদের বিরুদ্ধে উপযুক্ত ব্যাবস্থা নেওয়া হবে। তদন্ত চলছে।

সূত্রের খবর, নদিয়ার শান্তিপুর থানার ফুলিয়ার প্রফুল্ল নগরের বাসিন্দা পেশায় ব্যবসায়ী নদিয়া দক্ষিণের ৩০ নম্বর জেডিপির মন্ডল সভাপতি বিমল সরকারের বাড়ির কাছে বৃহস্পতিবার একটি সাংষ্কৃতিক অনুষ্ঠান ছিল।অভিযোগ, অনুষ্ঠান চলাকালীন বিমল বাবু তার এক অনুগামীকে চা আনতে পাঠান। তখনই বর্তমানে নদিয়া দক্ষিণের জেলা সভাপতি মানবেন্দ্র রায় ঘনিষ্ঠ জেলার সহ সভাপতি সুফল সরকার ও তার অনুগামীরা বিজেপির ওই কর্মীকে মারধর করে। অভিযোগ, সেই খবর পেয়ে ঘটনাস্থলে বিমল বাবু গেলে তাকেও ব্যাপক মারধর করা হয়। পরে স্থানীয় মানুষজন ছুটে এসে বিমল বাবুকে উদ্ধার করে রানাঘাটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। বিমল বাবুর পরিবারের অভিযোগ, বুথ নির্বাচনকে কেন্দ্র করে উদ্দেশ্য প্রনোদিতভাবে বিমল সরকারকে মারধর করেছে সুফল সরকার ও তার দলবল। যদিও তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন সুফল সরকার।ঘটনায় দলের কাছে ও শান্তিপুর থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্তের পরিবার।

নদিয়া দক্ষিণের বিজেপি সাংসদ জগন্নাথ সরকার জানান, জেলা সভাপতি ঠিকই বলেছেন। ঘটনাটির উপযুক্ত তদন্ত হওয়া দরকার। যদি এই ঘটনায় কেউ জরিত থাকে তাহলে তাদের বিরুদ্ধে দল কঠোর থেকে কঠোরতম ব্যাবস্থা নেবে।

Leave a Comment

one × three =

Welcome To Amaderbharat. We would like to keep you updated with the Latest News.