কাঁথিতে বিজেপিতে নেতৃত্ব দেওয়ার অভিযোগে আক্রান্ত নেতা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ৪ অক্টোবর: এলাকায় দলের নেতৃত্ব দেওয়ার কারণে আক্রান্ত হল এক বিজেপি নেতা। এলাকায় বিজেপি দলের হয়ে কর্মীদের নেতৃত্ব দেওয়ার অভিযোগে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। আক্রান্ত বিজেপির স্থানীয় নেতা এখন সঙ্কটজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে কাঁথি ১ ব্লকের নয়াপুট গ্রাম পঞ্চায়েত এলাকায়।

বিজেপির অভিযোগ, কাঁথি মহকুমার ১ ব্লকের নয়াপুট গ্রাম পঞ্চায়েতের কাছে বিজেপির এক স্থানীয় নেতা অভিজিৎ সামন্ত শনিবার রাতে দোকান বন্ধ করার সময় তৃণমূল আশ্রিত বেশ কয়েকজন দুষ্কৃতি যুবক বিজেপির নেতা অভিজিতের উপর অতর্কিত হামলা চালায়। স্থানীয় মানুষজন বিজেপি নেতাকে উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করে।

বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি অনুপ চক্রবর্তী জানান, তৃণমূল বুঝে গেছে তার পায়ের তলায় মাটি সরে গেছে। তাই বেছে বেছে বিজেপি নেতা ও কর্মীদের ওপর হামলা চালাচ্ছে। মানুষ এর যোগ্য জবাব দেবে।

এলাকার তৃণমূল নেতা অসিত গিরি জানান, এই অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন। গ্রামের শক্তিপদ সামন্ত ও অভিজিৎ সামন্ত মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝামেলা চলছে। তার জেরেই এই ঘটনা। এর সঙ্গে তৃণমূল কংগ্রেস দলের কোন যোগ নেই।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here