ফোন করলেই একমুঠো চালের সমাধান দিচ্ছেন বিজেপি নেতা

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ১০ এপ্রিল: ফোন করলেই একমুঠো চালের সমাধান দিচ্ছেন বিজেপি নেতা নন্দকিশোর দাস। তার কাছে ফোন গেলেই পেশায় আইনজীবী বরাহনগর দক্ষিণ পশ্চিম মন্ডলের সভাপতি একমুঠো চালের সমাধান করছেন। শুক্রবার তিনি ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের বরাহনগর পুরসভায় খাদ্যসামগ্রী বিলি করলেন। প্রায় ৩০০ জন গরিব মানুষকে এদিন চাল, ডাল, আলু, বিস্কুট বিলি করেন এই বিজেপি নেতা।

তিনি বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখেই বৃহস্পতিবার থেকে বরাহনগর, দমদম, বেলগাছিয়াতে খাদ্যদ্রব্য বিলি শুরু হয়েছে। শুক্রবারও আমরা বিজেপির পক্ষ থেকে চাল, ডাল, আলু বিলি করেছি। এভাবে আমরা
প্রতিদিন খাদ্যদব্য বিলি করবো। তবে যারা আমাদের সঙ্গে দেখা করতে পারছেন না তাদের জন্যও আমরা ভাবছি। শুধুমাত্র ফোন করলেই খাদ্যদব্য ঘরে পৌছে দেবে বিজেপি কর্মীরা। উত্তর চব্বিশ পরগনার বরাহনগর, দমদম ও কলকাতার কাশিপুর এলাকা পর্যন্ত খাবার পৌছে দেবেন বিজেপি কর্মীরা। নন্দকুমার দাস আর বলেন, লকডাউনে শিশুদের খাবারের কথা আমরা মাথায় রেখেছি। আগামীকাল থেকে শিশুদের জন্য বিস্কুট সহ পুষ্টিযুক্ত খাবার পৌছে দেবার টেষ্টা করা হচ্ছে। তাদের এই ভালো কাজের জন্য একটি স্বেচ্ছাসেবি সংস্থাও সাহায্য করছেন বলে জানিয়েছেন তিনি। এমনকি কোনও সাধারণ মানুষও আমাদের দুমুঠো চাল, ডাল দিতে পারেন। আমরা সবার দেওয়া চাল, ডাল একসঙ্গে করে সমাজের দু:স্থ মানুষকে পৌছে দেব বলে জানান নন্দকিশোর দাস।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here