দাঁতনে বিজেপি ছেড়ে সদলবলে তৃণমূলে যোগ দিলেন শালিকোঠা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান

আমাদের ভারত, পশ্চিম মেদিনীপুর, ২৪ জুন: বুধবার দাঁতনে বিজেপি ছেড়ে সদলবলে তৃণমূলে যোগ দিলেন দাঁতন ১ নং ব্লকের ৪ নং শালিকোঠা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান অশোক বাগুলি। গত পঞ্চায়েত নির্বাচনে বিজেপির টিকিটে জয়লাভ করে উপপ্রধান নির্বাচিত হন। গত পঞ্চায়েত নির্বাচনে এই গ্রাম পঞ্চায়েতটিতে তৃণমূল ও বিজেপি ৯টা করে আসনে জয়লাভ করেছিল। পরে টসের মাধ্যমে প্রধান ও  উপপ্রধান দুটো আসনই দখল করে বিজেপি। দুবছর ৪ মাসের মাথায় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিল উপপ্রধান অশোক বাগুলি।

অশোক বাবুর দাবি, তিনি ১৯৯৩ সাল থেকে বিজেপি করলেও ইদানিং বিজেপিতে কাজের অস্বচ্ছতা বাড়তে শুরু করেছে। তিনি উপপ্রধান হলেও তাকে অন্ধকারে রেখে সমস্ত কাজ চলছিল তাই তিনি উন্নয়নের কাজে হাত মেলাতে তৃণমূলে যোগ দেন। তাঁর হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূলের পশ্চিম মেদিনীপুরের জেলা সভাপতি অজিত মাইতি। এছাড়াও উপস্থিত ছিলেন রাজ্যসভার সাংসদ মানস রঞ্জন ভুঁইঞা, বিধায়ক বিক্রম প্রধান, বিধায়ক পরেশ মুর্মু সহ অন্যান্যরা।

তৃণমূলের দাবি, এদিন বিজেপির উপপ্রধান অশোক বাগুলি সহ ১১০জন তৃণমূলে যোগ দেন। এদিন সভা মঞ্চ থেকে সদ্য প্রয়াত বিধায়ক তমোনাশ ঘোষের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। 

তবে এই যোগদান প্রসঙ্গে বিজেপির জেলা সভাপতি সমিত দাসের বক্তব্য, তৃণমূল ভুল বুঝিয়ে এবং মামলা দেওয়ার ভয় দেখিয়ে দল বদল করিয়েছে। মানুষ তৃণমূলের সাথে নেই।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here