তৃণমূল কংগ্রেসের সঙ্গে কালোবাজারিদের যোগাযোগ রয়েছে, তাই আলুর দাম কমছে না, অভিযোগ বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদারের

নীল বণিক, আমাদের ভারত, কলকাতা, ২৩ সেপ্টেম্বর:
আলুর দাম কমাতে রাজ্য সরকার পুরোপুরি ব্যর্থ। বুধবার এই অভিযোগ করলেন বিজেপির রাজ্য সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার। আলুর দাম বৃদ্ধি নিয়ে এদিন রাজভবনে রাজ্যপালের কাছে অভিযোগ জানান রাজ্য বিজেপির এক প্রতিনিধি দল। আলুর দাম অবিলম্বে যাতে রাজ্য সরকার কমায় তার জন্য রাজভবনে রাজ্যপালের কাছে আবেদন করেন রাজ্য বিজেপি নেতারা। জয়প্রকাশ মজুমদারের অভিযোগ, তৃণমূল কংগ্রেসের সঙ্গে আলুর কালোবাজারিদের যোগাযোগ রয়েছে, তাই রাজ্যে আলুর দাম কমছে না।

চলতি মাসেই রাজ্যের লাফিয়ে লাফিয়ে বাড়ছে আলুর দাম। আলুর দাম কমাতে ইতিমধ্যেই কলকাতার বাজারগুলিতে হানা দিয়েছে এনফোর্সমেন্ট ব্রাঞ্চ। তারপরও কলকাতাসহ রাজ্যের বাজারগুলিতে আলুর দাম এতটুকু কমেনি।

আলুর দাম না কমায় আজ রাজ্য সরকারকে একহাত নিলেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। আলুর দাম না কমার জন্য সরাসরি তিনি তৃণমূল কংগ্রেসকে দায়ী করেন। জয়প্রকাশ মজুমদার বলেন, তৃণমূল কংগ্রেসের সঙ্গে কালোবাজারির সম্পর্ক রয়েছে। তার জন্যই আলুর দাম রাজ্যে কমছে না। রাজ্য সরকার আলুর দাম কমাতে সম্পূর্ণ ব্যর্থ। মুখ্যমন্ত্রী দাম কমানোর কথা বলার পরেও আলুর দাম তাই এখনো রাজ্যে কমেনি। আলুর দাম কমাতে তার জন্যই আমরা রাজ্যপালের সঙ্গে আজ দেখা করলাম। রাজ্যের সাংবিধানিক প্রধানের কাছে আমরা আবেদন জানালাম অবিলম্বে যাতে রাজ্যে আলুর দাম কমানোর জন্য রাজ্যপাল নবান্ন সঙ্গে কথা বলে।
জয়প্রকাশ মজুমদার ছাড়াও বিজেপি প্রতিনিধি দলে ছিলেন সব্যসাচী দত্ত ও অগ্নিমিত্রা পাল।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here