হিংসা অশান্তি ছড়ানোর অভিযোগ, গ্রেফতার বিজেপি নেতা খোকন সেন

আমাদের ভারত, ১৮ জুন, বর্ধমান:
হিংসা ছড়ানো ও অশান্তিতে প্ররোচনা দেওয়ার অভিযোগে বর্ধমানে বিজেপির টাউন কো-কনভেনর খোকন সেনকে গ্রেফতার করল বর্ধমান থানার পুলিশ। শুক্রবার তাঁকে বর্ধমান জেলা আদালতে তোলা হয়। বিজেপির অভিযোগ, মিথ্যে মামলায় খোকন সেনকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বিধানসভা নির্বাচনের আগে থেকেই খোকন সেন ওরফে বিশ্বজিৎ সেনের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে হামলা, হিংসা ছড়ানো সহ একাধিক অভিযোগ করে রাজ্যের শাসক দল। তাঁর বিরুদ্ধে বর্ধমান থানায় একাধিক অভিযোগ জমা পড়ে।

বুধবার রাতে বিজেপির দলীয় কার্যালয় থেকে ফেরার পথে ইছলাবাদ এলাকা থেকে তাঁকে পুলিশ তাকে গ্রেফতার করে। এদিন তাকে জেলা আদালতে তোলা হয়।

পূর্ব বর্ধমানের বিজেপির সাধারণ সম্পাদক সুনীল গুপ্তা বলেন, পুলিশ আজ দলদাসে পরিণত হয়েছে। মিথ্যে মামলায় খোকন সেনকে গ্রেফতার করা হয়েছে।
 
জেলার প্রাক্তন বিজেপি সভাপতি সন্দীপ নন্দী বলেন, নির্বাচনের ফল ঘোষণার পর থেকেই বিজেপির কর্মীরা ঘরছাড়া হয়ে আছেন। বিজেপির কর্মীদের মিথ্যে মামলায় জেলে পাঠানো হচ্ছে। গতকাল রাতে দলীয় কার্যালয় থেকে ফেরার পথে খোকন সেনকে গ্রেফতার করা হয়েছে। আমরা তাঁর পাশে আছি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here