আবার নিশানায় বিজেপি নেতা ! সাত সকালে অপহৃত পদ্মনেতা

আমাদের ভারত, ১৫ জুলাই: মাত্র দিন ছয়েক আগেই কাশ্মীরের এক বড় মাপের বিজেপি নেতাকে খুন করেছে জঙ্গিরা। এরপর জম্মু-কাশ্মীরের সোপারে নিজের বাড়ির সামনে থেকে সাত সকালে অপহৃত হলেন এক বিজেপি নেতা। ওয়াটার গ্রাম পৌরসভার ভাইস প্রেসিডেন্ট ছিলেন মেহরাজ উদ্দিন মাল্লা নামে ওই বিজেপি নেতা।

জানা গেছে বুধবার সকাল সাড়ে আটটা নাগাদ তিনি বাড়ি থেকে বের হন। আর তখনই বেশ কিছু লোক এসে হঠাৎ তাকে ঘিরে ধরে। তারপরেই জোর করে তাকে গাড়িতে তুলে নিয়ে পালিয়ে যায় অপহরণকারীরা। বিজেপি নেতার খোঁজে ব্যাপক তল্লাশি অভিযান শুরু হয়েছে সোপারে।

অপহৃত নেতাকে খুঁজে বের করতে নিরাপত্তা বাহিনীর সাহায্য নিয়েছে পুলিশ। প্রসঙ্গত উল্লেখ্য গত সপ্তাহে বান্দিপুরায় ওয়াসিম বারি নামে এক বিজেপি নেতা তার ভাই ওর বাবাকেও বাড়ির কাছেই প্রকাশ্যে গুলি করে খুন করে জঙ্গিরা। বারি রাজ্য বিজেপির বড় নেতা ছিলেন। মনে করা হচ্ছে পাকিস্তানের মদদপুষ্ট তিন জঙ্গি সংগঠন মিলিত ভাবে এই হামলা চালিয়েছে।

তারপর থেকেই রাজ্যের বিজেপি নেতাদের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছিল। কিন্তু তা সত্বেও মাল্লার অপহরণের ঘটনা ঘটলো। এই ঘটনার পর থেকে সোপার সব রাস্তায় অতিরিক্ত সর্তকতা জারি করা হয়েছে। পুলিশ টহল দিচ্ছে এলাকায়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here