নদিয়ায় প্রকাশ্য দিবালোকে দুষ্কৃতীদের হাতে খুন বিজেপি নেতা

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ১৬ জুলাই
প্রকাশ্য দিবালোকে দুষ্কৃতীদের আক্রমণে খুন হলেন বিজেপি নেতা। এই ঘটনায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে আঙুল তুলছে বিজেপি। ঘটনা নদীয়ার ভীমপুর থানার গলাকাটা গ্রামের। জানাগেছে, গতকাল প্রকাশ্য দিবালোকে ভীমপুর থানার গলাকাটা গ্রামে তৃণমূল দুষ্কৃতীদের হাতে আক্রমণে খুন হন বিজেপি নেতা বাপি ঘোষ (৩৮)।

প্রসঙ্গত, গতকাল বিজেপি নেতা বাপি ঘোষের বাড়ির কাছাকাছি একটা জমিজমা সংক্রান্ত বিষয়ে মীমাংসার ছিল। সেই সালিশি সভায় বিজেপি নেতা বাপি ঘোষ উপস্থিত ছিল। কিন্তু সালিশি সভার মীমাংসা বিরোধীপক্ষ ভালোভাবে নেয়নি। অভিযোগ খয়ের উদ্দিন শেখ নামে তৃণমূলের এক দুষ্কৃতী এরপর দলবল নিয়ে বাপি ঘোষের উপর চড়াও হয় এবং ব্যাপক মারধর করে। ব্যাপক মারধরের ফলে বাপি ঘোষকে প্রথমে শক্তিনগর এবং পরে কলকাতার এনআরএসে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়। গতকাল রাতে তিনি মারা যান।

বৃহস্পতিবার খয়ের উদ্দিন শেখের নেতৃত্বে বিজেপি নেতা খুনের অভিযোগে ভীমপুর থানার পরগাছা পঞ্চায়েত এবং ঝাওতালা বাজারের রাস্তা অবরোধ ও প্রতিবাদ সভা করা হয়। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে এলাকার সাধারণ মানুষ বিক্ষোভ দেখাতে থাকে। ঘটনার প্রতিবাদে আগামীকাল ১২ ঘন্টা ভীমপুর বাজার বন্ধ সহ সারা নদিয়া জেলা জুড়ে বিজেপির তরফ থেকে বিক্ষোভ কর্মসূচি নেওয়া হয়েছে।

কৃষ্ণনগর পৌরসভার প্রশাসক অসীম সাহা বলেন, বিজেপি যখন জেনেই গেছে খয়ের উদ্দিন খুন করেছে তাহলে অভিযোগ করুক। অতিরিক্ত পুলিশ সুপার বিদিশা কালিকাকে ফোন করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here