বালুরঘাটে তৃণমূলে যাওয়ার ২৪ ঘন্টার মধ্যেই ভোলবদল করে দল ছাড়লেন অমৃতখন্ডের বিজেপি প্রধান

আমাদের ভারত, বালুরঘাট, ১৩ জানুয়ারি: টাকা দিয়ে প্রধানদের কিনছে তৃণমূল। ২৪ ঘন্টার মধ্যেই ভোল বদল করে জানালেন অমৃতখন্ড গ্রাম পঞ্চায়েতের বিজেপির প্রধান। তৃণমূল ছেড়ে তুলে নিলেন বিজেপির ঝান্ডা। সোমবার সাত সকালে বাড়ি থেকে বেড়িয়ে বিজেপি কার্যালয়ে গিয়ে দলীয় পতাকা তুলে নেন মেরিলা মুর্মু।

রবিবার বালুরঘাটে তৃণমূলের দলীয় কার্যালয়ে একটি অনুষ্ঠানের মাধ্যমে অমৃতখন্ড পঞ্চায়েত ও ডাঙ্গা পঞ্চায়েতের দুই প্রধান তৃণমূলে যোগদান করেন। রাতে যোগদান করেন বোল্লা গ্রাম পঞ্চায়েতের বিজেপি প্রধানও। যাদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূলের জেলা সভাপতি অর্পিতা ঘোষ। সোমবার সকালে ফের অমৃতখন্ড পঞ্চায়েতের প্রধান মেরিলা মুর্মু তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন। আনুষ্ঠানিক ভাবে প্রধানের হাতে বিজেপির দলীয় পতাকা তুলেদেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার সহ জেলা বিজেপির সভাপতি বিনয় বর্মন। প্রধান নিয়ে দুই দলের এমন লুকোচুরি খেলায় কিছুটা হলেও মুখ পুড়লো তৃণমূলের বলেই মনে করছেন জেলার রাজনৈতিক মহল।

প্রধান মেরিলা মুর্মু জানিয়েছেন, টাকা দিয়ে কেনার চেষ্টা হচ্ছিল। তাঁকে ধরে নিয়ে গিয়ে তৃণমূলের পতাকা তুলে দেওয়া হয়েছিল। আজ পুনরায় বিজেপির পতাকা তুলে নিয়েছেন।

বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার ও জেলা সভাপতি বিনয় বর্মন বলেন, জয় শ্রীরাম এবং মোদীর জয় বললে দিদির জয় বলতে পারেনা কেউ। জোর করে পঞ্চায়েত প্রধানকে তৃণমূলে যোগ দেওয়ানো হয়েছিল। এদিন সকালে তিনি পুনরায় বিজেপিতে ফিরে এসেছেন।

জেলা তৃণমূল সভাপতি অর্পিতা ঘোষ জানিয়েছেন, নিজেই তৃণমূলে এসেছিলেন। ভয় দেখানোর জন্যই বিজেপিতে ফিরেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here