গুলিতে ঝাঁঝরা বিজেপি নেতার দেহ মিলল আখ খেতের পাশে

আমাদের ভারত, ১১ আগস্ট: জন্মাষ্টমীর সকালে গুলিতে ঝাঁঝরা বিজেপি নেতার রক্তাক্ত দেহ পাওয়া গেল আখ খেতের পাশ থেকে। ঘটনা উত্তর প্রদেশের বাগপতের। প্রাতঃভ্রমণে বেরিয়েই দুষ্কৃতীদের গুলিতে খুন হয়েছেন বিজেপির জেলা সভাপতি সঞ্জয় খোকর। ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে রিপোর্ট তলব করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

মঙ্গলবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন সঞ্জয় খোকর নামে ওই বিজেপি নেতা। বাড়ির কাছের একটি মাঠেই প্রতিদিন প্রাতঃভ্রমণে যান তিনি। সেখান আখ খেতের পাশে তার গুলিবিদ্ধ দেহ উদ্ধার হয়েছে। স্থানীয় লোকজন তার দেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে ওই বিজেপি phনেতার রক্তাক্ত দেহ পরে থাকতে দেখা যাচ্ছে। অনেক মানুষ ও পুলিশ সেখানে দাঁড়িয়ে আছে।

প্রাথমিক ভাবে এই খুনের ঘটনায় তিনজনের বিরুদ্ধে অভিযোগ উঠে এসেছে। বাগপত পুলিশের প্রধান অজয় কুমার জানিয়েছেন, ব্যক্তিগত শত্রুতার জেরেই এই খুন করা হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে পুলিশ সবদিক খতিয়ে দেখতে তদন্ত শুরু করছে। ঘটনার কোন প্রত্যক্ষদর্শী নেই।

প্রসঙ্গত উল্লেখ্য, ওই এলাকায় সম্প্রতি পরপর বেশ কয়েকটি খুনের ঘটনা ঘটেছে। গত মাসেই রাষ্ট্রীয় লোকপাল দলের দেশপাল খোকরও আততায়ীর গুলিতে নিহত হয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here