টলিপাড়ায় সুটিং নিয়ে জট এখনও পুরোপুরি কাটেনি, বললেন বিজেপি নেতা সাধন তালুকদার

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ১১ জুন: কলকাতা টালিগঞ্জ ফিল্মইন্ড্রাসটির জট কাটা নিয়ে অরূপ বিশ্বাসের দাবি উড়ালেন সাধন তালুকদার। টলিপাড়ায় বিজেপি প্রভাবিত ইষ্ট্রার্ন ইন্ডিয়া মোশন পিকচারস এন্ড কালচারাল কনফেডারেশানের সাধারণ সম্পাদক সাধন তালুকদার বলেন, রাজ্যের মন্ত্রী অরুপ বিশ্বাস শুধুমাত্র তৃণমূলপন্থী টলিপাড়ার কলাকুশলিদের নিয়ে বৈঠক করেছেন। বৈঠকে ইআইএমপিসিসি
(EIMPCC) ও বিএফটিসিসি (BFTCC)র মতো একাধিক সংগঠনকে ডাকেননি মন্ত্রী অরূপ বিশ্বাস।

প্রসঙ্গত, বুধবার টলিপাড়ার কলাকুশলিদের নিয়ে বৈঠক করেছিলেন তিনি। তারপরেই রাজ্যের মন্ত্রী জানান, বৃহস্পতিবার থেকে ফের শুরু হচ্ছে টালিগঞ্জে সুটিং। কিন্তু ফিল্ম ইন্ড্রাসটির বহু সংগঠনকে ব্রাত্য করে একতরফা সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছেন সাধন তালুকদার। তিনি অভিযোগ করেন, শিল্পীদের স্বাস্থ্যবীমা নিয়ে কোনও কিছু ঠিক হয়নি গতকালের বৈঠকে। করোনায় আক্রান্ত হয়ে শিল্পীরা হাসাপাতালে ভর্তি হলে তারা বিমার টাকা পাবে কি না তা এখন সিদ্ধান্ত হয়নি। আর তাতেই শিল্পীদের কাজের প্রতি অনিহা তৈরি হচ্ছে। রাজ্য সরকার অবিলম্বে সমস্ত শিল্পীদের স্বাস্থ্যবিমা করানোর ব্যাবস্থা করুক। আর তাতে করোনার মতো মহামারি রোগ বীমার আওতায় থাকবে। তাহলেই কিছুটা জট কাটবে।

পাশাপাশি রাজ্যকে ফিল্ম জগতের সমস্ত সংগঠনের সঙ্গে বৈঠক করতে হবে। সবার মতামত নিয়ে সিদ্ধান্ত নিলে টালিগঞ্জের স্টুডিওপাড়া ফের সচল হবে বলে জানিয়েছেন সাধন তালুকদার। না হলে তৃণমূলপন্থী কিছু মানুষকে নিয়ে বল পূর্বক কাজ শুরু হবে বলে জানালেন তিনি। তাঁর আরও অভিযোগ, শাসক দলের ঘনিষ্ঠ কয়েকজন প্রযোজকের লাভের জন্য এমন একতরফা সিদ্ধান্ত নিয়েছেন মন্ত্রী অরূপ বিশ্বাস।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here