পানিশালায় বিজেপি নেত্রীর বাড়ি লক্ষ্য করে বোমাবাজি, পথ অবরোধ, অভিযুক্ত তৃণমূল

পানিশালায় বিজেপি নেত্রীর বাড়ি লক্ষ্য করে বোমাবাজি, পথ অবরোধ, অভিযুক্ত তৃণমূল

আমাদের ভারত, কোচবিহার, ২০ জুলাই: কোচবিহারে বিজেপি নেত্রীর বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা কোচবিহার ১ নম্বর ব্লকের পানিশালা এলাকায়। ঘটনার পর পথ অবরোধ করে বিজেপি কর্মীরা, সেই অবরোধের শামিল হন বিজেপির রাজ্য সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায় সহ জেলা সভাপতি মালতি রায় ও অন্যান্য নেতারা। পরে পুলিশি আশ্বাসে দেড় ঘণ্টা পর অবরোধ তুলে নেয় বিজেপি।

পানিশালার বাসিন্দা বিজেপি তপশিলি মোর্চার জেলা সম্পাদিকা অর্পিতা নারায়ণের বাড়ি লক্ষ্য করে তিনদিন আগে একবার বোমা ছোড়ে দুষ্কৃতীরা। অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। শুক্রবার রাতে ফের একই ভাবে তার বাড়ির সামনে দুটো বোমা ছোড়া হয়। একটি বোমা ফাটলেও অন্যটি ফাটেনি। পরে পুলিশ গিয়ে বোমাটি উদ্ধার করে। ঘটনার পর আজ সকাল থেকেই এলাকায় উত্তেজনা ছড়ায়, সকাল সাড়ে নটা নাগাদ দোষীদের গ্রেপ্তারের দাবিতে কোচবিহার দিনহাটা সড়ক অবরোধ করে বিজেপি। এই অবরোধের অংশ নেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়, ও মালতি রাভা রায়। 

বিজেপি নেত্রী অর্পিতা নারায়ণ অভিযোগ করেন, “বেশ কিছুদিন থেকেই তাকে হুমকি দেয়া হচ্ছে তৃণমূলের পক্ষ থেকে, বৃহস্পতিবার উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ তাঁর বাড়ির সামনেই মিছিল করেন, এরপর থেকে আরো হুমকি আসতে শুরু করে,”। আর অভিযোগ উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীর নির্দেশে তার অনুগামীরা এই বোমাবাজি করেছে। এই ঘটনায় নাম উঠে আসছে স্থানীয় তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতী মোক্সেদুল হক ওরফে ডোনাল্ডের। যদিও তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। লতিফ মিয়া নামে এক তৃণমূল কর্মীকে পুলিশ এই ঘটনায় গ্রেপ্তার করেছে। 

বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়ের একবার উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীকে রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দেন। তিনি বলেন, রবি ঘোষের জন্য শনি অপেক্ষা করছে। তার অভিযোগ পুলিশ তৃণমূলের হয়ে কাজ করছে যার ফলে এই ধরনের ঘটনা ঘটছে বারবার। 

যদিও অভিযোগ অস্বীকার করেছে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ তাঁর দাবি বিজেপি নিজেরা এই কাজ করে তৃণমূলের নাম দিচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × four =