আক্রান্ত এফএফআই ছাত্র নেতার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গিয়ে তৃণমূলের বিক্ষোভের মুখে বিজেপি নেতারা, উত্তেজনা দিনহাটায়

নিজস্ব প্রতিনিধি, কোচবিহার, ৯ জুলাই: তৃণমূলের হুমকির শিকার হয়েছেন এফএফআই নেতা। তাঁর বাড়িতে সৌজন্য সাক্ষাত করতে গিয়ে তৃণমূলের হেনস্থার মুখে পড়লেন বিজেপির নেতারা। ঘটনায় উত্তেজনা দিনহাটায়।

সম্প্রতি ফেসবুকে তৃণমূল কংগ্রেস বিধায়ক উদয়ন গুহকে নিয়ে মন্তব্য করায় কোচবিহারের দিনহাটার এসএফআই নেতা শুভ্রালোক দাসের বাড়িতে গিয়ে গতকাল রাতে হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এই নিয়ে আজ দিনহাটা থানায় অভিযোগ দায়ের করেছে ঐ ছাত্র নেতা। আজ ঐ ছাত্র নেতার বাড়িতে সৌজন্য সাক্ষাৎ করতে যান দুই বিজেপি নেতা দীপ্তিমান সেনগুপ্ত ও অশোক মন্ডল। এর পরেই সিপিএম–বিজেপি আঁতাঁতের অভিযোগ তুলে শুভ্রালোক এর বাড়িতে ঢুকে তাঁর বাবা ও বিজেপি নেতাদের ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে স্থানীয় তৃণমূল নেতা ও কর্মীরা। ঘটনার জেরে উত্তেজনা ছড়ালে পরে দিনহাটা থানা থেকে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তৃণমূলের এই আচরণের তীব্র নিন্দা করেছে সিপিএম ও বিজেপি।

তৃণমূলের অভিযোগ, এই ঘটনা প্রমাণ করল সিপিএম ও বিজেপির আঁতাঁত। এদিন এই বিক্ষভের নেতৃত্ব দিতে দেখা যায় তৃণমূল বিধায়ক উদয়ন গুহ ঘনিষ্ট তৃণমূল নেতা জয়দীপ ঘোষকে। এই নেতার অভিযোগ, এক জন সিপিএম কর্মীরা বাড়িতে বিজেপি নেতাদের উপস্থিতি প্রমান করে দুই দলের আঁতাঁত। বিজেপি অশান্তি করার জন্যই এখানে এসেছে বলে দাবি করেন তিনি।

এই বিষয় নিয়ে বিজেপি নেতা দীপ্তিমান সেনগুপ্ত বলেন, “আমরা সৌজন্য সাক্ষাতের জন্য এসেছিলাম, কিন্তু তৃণমূলের এই ঘটনা প্রমান করে দিল কাল কারা এসে শুভ্রালোককে হুমকি দিয়ে গেছে।”

ঘটনার নিন্দা করেছে সিপি এম , দলের জেলা সম্পাদক মন্ডলীর সদস্য মহানন্দ সাহ আঁতাঁতের অভিযোগ উড়িয়ে দিয়ে দাবি করেন, “বিজেপির সংগে সিপিএম এর লড়াই চলবেই, কেউ যদি সৌজন্যে দেখাতে আমাদের কমরেডের বাড়ি যায়, আমাদের কিছু বলার নেই, কিন্তু তৃণমূলের আচরণ লজ্জার।”

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here