২০ বছর আগের খুনের মামলায় নাম জড়ালো বিজেপি নেতা সহ ১০ জনের, বনগাঁ আদালতে নতুন করে শুনানি

২০ বছর আগের খুনের মামলায় নাম জড়ালো বিজেপি নেতা সহ ১০ জনের, বনগাঁ আদালতে নতুন করে শুনানি

আমাদের ভারত, বনগাঁ, ২০ সেপ্টেম্বর: ১৯৯৯ সালের এক খুনের মামলার নতুন করে শুনানি শুরু হল 
বৃহস্পতিবার। উত্তর ২৪ পরগণার বনগাঁ ফৌজদারী
আদালতের বিচারক দেবাশিষ সাঁতরার এজলাসে শুরু হয় শুনানি। মামলায় অভিযুক্ত ১০ জনের মধ্যে ছিলেন বনগাঁর বিজেপি নেতা দেবদাস মন্ডল।

প্রসঙ্গত, ১৯৯৯ সালে বনগাঁ মতিগঞ্জের বাসিন্দা সূর্য রায়চৌধুরী খুনের মামলায় নাম জড়ায় দশ অভিযুক্তের। এরপর থেকে বনগাঁ আদালতে চলছিল সূর্য মামলার শুনানি। মাস খানেক আগে নিহতের ভাই বনগাঁ আদালতের কাছে আর্জি জানায় তার দাদার খুনের কোনও সুরাহা হচ্ছে না। এরপর দেখা যায় বনগাঁ 
আদালতে এই মামলার কোনও নথি পাওয়া যাচ্ছে না।অবশেষে নিহতের ভাই দ্বারস্থ হয় হাইকোর্টের।হাইকোর্টের নির্দেশে বৃহস্পতিবার ১০ অভিযুক্তকে হাজিরা
দেওয়ার নির্দেশ দেয় আদালত। ফলস্বরূপ দেবদাস মন্ডল সহ সাত অভিযুক্ত বনগাঁ আদালতে উপস্থিত হয়। তিন অভিযুক্ত এজলাসে উপস্থিত না হওয়ায় বিচারক আগামী ৩১/১০ তারিখের মধ্যে ৩ জনকে গ্রেফতার করে বনগাঁ আদালতে উপস্থিত হওয়ার নির্দেশ দিয়েছেন।

যদিও বিজেপি নেতা দেবদাস মণ্ডল বলেন, বিজেপি করা মানে এই ধরনের মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানী করানো শাসক দলের একমাত্র কাজ। যদিও সেই সময় আমি ছিলাম না। এই খুনের ঘটনা আমি জানি না। শাসক দলের চক্রান্তে আমাকে ফাঁসানোর চেষ্টা চলচ্ছে। এই সব করে বিজেপিকে থামাতে পারবে না শাসক দল তৃণমূল।  

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + nine =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.