বাগবাজারে তর্পনে বাধা বিজেপি নেতাদের! প্রচারে আসতেই মুকুল রায়রা গিয়েছিলেন, বললেন শশী পাঁজা

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ১৬ সেপ্টেম্বর: প্রচারে আসার জন্য বাগবাজার ঘাটে তর্পনের ব্যাবস্থা করেছে বিজেপি। বুধবার শোভাবাজার রাজবাড়িতে এইকথা বললেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা। তাঁর অভিযোগ, প্রচার ছাড়া বিজেপি নেতা মুকুল রায় ও কৈলাস বিজয়বর্গীয়রা আরকিছু বোঝেন না।

প্রসঙ্গত, আজ সকালে বাগবাজার ঘাটে তর্পনের আয়োজন করে বিজেপি। সকালে মুকুল রায়, রাহুল সিংহরা বাগবাজার ঘাটে উপস্থিত হন। কিন্তুু তার আগে মঙ্গলবার রাতেই তর্পনের জন্য প্যান্ডেল ভেঙ্গে দেয় কলকাতা পুলিশ। সকালে তর্পন আটকানর জন্য বিশাল পুলিশ বাগবাজারে মোতায়েন করে লালবাজার। তর্পনে কলকাতা পুলিশের বাধা পেয়ে মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয়রা তৃণমূল সরকারকে তীব্র আক্রমন করেন। তারা অভিযোগ করেন হিন্দুদের ধর্মীয় আবেগকে রাজ্য সরকার দমন করছে।

বিজেপি নেতাদের এমন অভিযোগ অবশ্য মানতে নারাজ রাজ্যের মন্ত্রী শশি পাঁজা। তিনি বলেন, করোনার সময় কোথাও প্যান্ডেল করে কর্মসূচি নেওয়া যাবে না আগেই জানিয়েছে রাজ্য সরকার। সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মসূচি পালন করতে বলা হয়েছে। বিজেপি তা মানছে না। আসলে ওরা প্রচারে আসার জন্য ইচ্ছে করে সামাজিক দূরত্ব ভাঙার চেষ্টা চালাচ্ছে। যদিও এমন নেগেটিভ প্রচার করে বিজেপি নেতাদের লাভ হবে না বলে মনে করেন শ্যামপুকুরের বিধায়ক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here