গড়বেতা থানায় ফেসবুক কান্ডে গ্রেপ্তার হওয়া বিজেপি মহিলা মোর্চার নেত্রী মুক্তি পেলেন জেল থেকে

জে মাহাতো, মেদিনীপুর, ২০ সেপ্টেম্বর: গড়বেতা থানায় ফেসবুক কান্ডে গ্রেপ্তার হওয়া বিজেপি মহিলা মোর্চার নেত্রী মেদিনীপুর সেন্ট্রাল জেল থেকে মুক্তি পেলেন। পুর্ণিমা ঘোড়াই নামে পুরুলিয়ার এই বিজেপি নেত্রী আজ মুক্তি পান।

প্রসঙ্গত, চলতি মাসের ১৫ তারিখে পশ্চিম মেদিনীপুরের গড়বেতায় এক ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। পুরুলিয়ার বলরাম পুরের বিজেপি’র মহিলা মোর্চার নেত্রী পুর্ণিমা ঘোড়াই এই মৃত্যু নিয়ে মন্তব্য করার জন্য গড়বেতা থানা তাঁর বিরুদ্ধে মামলা করে এবং তাঁকে গ্রেপ্তার করে গড়বেতায় নিয়ে আসে। রবিবার জামিনে তাঁর মুক্তি হয়। পশ্চিম মেদিনীপুর জেলা বিজেপির পার্টি অফিসে তাঁকে সংবর্ধিত করা হয় জেলা বিজেপির পক্ষ থেকে। সংবর্ধনা দেন বিজেপির জেলা সভাপতি শমিত কুমার দাস।

শমিত কুমার দাস বলেন, মহিলা মূখ্যমন্ত্রী যেভাবে মহিলাদের উপর অত্যাচার করছেন আগামীদিনে জনগণ এর জবাব দেবে। পুলিশ শাসকদলের কথায় যতই
অত্যাচার করুক বিজেপি’র মহিলা মোর্চাকে আটকাতে @দাবে @বে না। যেভাবে শাসকদল ও পুলিশ অত্যাচারের বিরুদ্ধে কথা বলার জন্য মহিলা মোর্চার নেত্রীদের প্রতি জঘন্য কাজ করছে আমরা এজন্য বর্তমান সরকার ও পুলিশকে ধিক্কার জানাই। আগামীদিনে দলের মহিলা মোর্চার মনোবল আরো বাড়িয়ে দেবে@।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here