পুরুলিয়ায় বিজেপির নির্বাচিত পঞ্চায়েত সদস্য ও প্রাক্তন সংগঠকের সদলবলে তৃণমূলে যোগ

সাথী দাস, পুরুলিয়া, ১৪ জুন: দলের নেতৃত্ব ও সাংসদের উপর ক্ষুব্দ হয়ে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন পুরুলিয়া ১ ব্লকের পঞ্চায়েত সদস্য ও প্রাক্তন সংগঠকরা। রবিবার, পুরুলিয়া শহরে রাঁচি রোডে অবস্থিত তৃণমূলের কার্যালয়ে তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল জেলা সভাপতি শান্তিরাম মাহাতো। বলরামপুর বিধানসভার পুরুলিয়া ১ পঞ্চায়েত সমিতির বিজেপির নির্বাচিত সদস্য, ২ জন গ্রাম পঞ্চায়েত সদস্য সহ আরও অনেক সাংগঠনিক নেতৃত্ব সদলবলে বিজেপি থেকে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন বলে জানান তৃণমূল জেলা সভাপতি।

এদিন বিজেপি সাংসদ ও জেলা সভাপতির উপর জমানো ক্ষোভ উগরে দিয়ে বিজেপির প্রাক্তন সাধারণ সম্পাদক তৃণমূলের পতাকা হাতে নিয়ে বলেন, ‘ভোটে জেতার পর থেকে সাংসদ সংগঠকদের সঙ্গে দেখা করতেন না। তাঁর সঙ্গে দেখা করতে গেলে নানা রকম বাধা এবং দীর্ঘক্ষণ বসে থাকতে হত। জেলা সভাপতি ও অন্য জেলা নেতাদের সঙ্গে সাংগঠনিক বিষয়ে কথা বলতে গেলে উপেক্ষা করতেন। উল্টে তাঁরা বলতেন, তোমাদের জন্য নয় সাধারণ মানুষের ভোটে জিতেছে বিজেপি। এরকম ঔদ্ধত্য ও অহংকার নিয়ে বিজেপি দল চলছে। তাই সেই দলে থেকে মানুষের কাজ করা যাবে না বলেই তৃণমূলে যোগ দিলাম।’
এদিন কাশীপুর বিধানসভার হুড়া ব্লকের রখেড়া-বিষপুরিয়া অঞ্চলের রামপুর গ্রামের ৮৫টি পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন। বিধায়ক স্বপন বেলথড়িয়া তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here