কেন্দ্রীয় সরকারি দপ্তরের কর্মীর দুর্ব্যবহারের অভিযোগ করলেন শিলিগুড়ির বিজেপি বিধায়ক শংকর ঘোষ

আমাদের ভারত, শিলিগুড়ি, ৫ আগস্ট: বিভিন্ন সময়ে সরকারি দপ্তরে এসে সরকারি পরিষেবা পেতে অসুবিধায় পড়তে হয় বলে অভিযোগ উঠে আসে আম জনতার।এবার সরকারি দপ্তরে এসে দুর্ব্যবহারের অভিযোগ তুললেন শিলিগুড়ির বিজেপি বিধায়ক শংকর ঘোষ।

শুক্রবার শিলিগুড়ির প্রধান ডাক ঘরে তিরঙ্গা সংগ্রহ করতে এসে খোদ পোস্ট অফিসেই কেন্দ্রীয় সরকারের কর্মীদের বিরুদ্ধে কাজে গাফিলতি ও খোদ বিজেপি বিধায়কের সাথে কর্মীর দুর্ব্যবহারের অভিযোগ তুললেন বিধায়ক শংকর ঘোষ। পোস্ট অফিসের কাউন্টারে তিরঙ্গা সংগ্রহ করতে দাঁড়ালে এক কর্মী জানান, খেতে গেছে সেই কর্মী এবং বিধায়ককে বলা হয় প্রায় আধাঘন্টা পর এসে কি প্রয়োজন তা জানাতে, তা নিয়েই ক্ষোভে সরব হলেন বিধায়ক। বিধায়কের অভিযোগ, লাঞ্চ টাইমের আগেই সেই কর্মী খেতে চলে গেছে। যার ফলে শুধু বিধায়ক নয় সাধারণ মানুষকেও সমস্যায় পড়তে হচ্ছে সরকারি পরিষেবা পেতে।

অন্যদিকে পোস্ট অফিসের শিলিগুড়ি সাব ডিভিশনের অ্যাসিস্ট্যান্ট সুপারিন্টেন্ডেন্ট সুস্মিতা চক্রবর্তি জানান, পোস্ট অফিসের কর্মীদের জন্য বিধায়কের পাশাপাশি সাধারণ মানুষকেও যদি কোনো ভাবে সরকারি পরিষেবা পেতে হেনস্তার শিকার হতে হয় তবে বিষয়টি তিনি ঊর্ধ্বতন কর্তপক্ষকে জানাবেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here