“ক্ষমতায় এলে এই পুলিশ দিয়েই হার্মাদদের এনকাউন্টার করা হবে”, হুমকি বিজেপি বিধায়ক স্বপন মজুমদারের

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, ১৯ জানুয়ারি: তৃণমূলের যারা তালিবানি শাসনে বিশ্বাসী সেই সব হার্মাদদের বলে দিতে চাই, আমরা ক্ষমতায় এলে এই পুলিশ দিয়েই আপনাদের এনকাউন্টার করা হবে। বুধবার দুপুরে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার চাঁদপাড়ায় বিজেপির অবরোধে শামিল হয়ে এমনই হুঁশিয়ারি দিলেন, বিজেপির বনগাঁ দক্ষিণ কেন্দ্রের বিধায়ক স্বপন মজুমদার।

মঙ্গলবার নদিয়ার কল্যাণীতে কর্মীদের নিয়ে সভা চলাকালীন আক্রান্ত হন বনগাঁর সাংগঠনিক জেলা সভাপতি রামপদ দাস। তৃণমূলী হার্মাদরা এই ঘটনা ঘটিয়েছে অভিযোগ এনে বুধবার বেলা ১২টা থেকে বনগাঁ সাংগঠনিক জেলার বিভিন্ন জায়গায় অবরোধ শুরু করেছে বিজেপি। এদিন বেলা বারোটা থেকে প্রায় এক ঘণ্টার বেশি গাইঘাটা থানার চাঁদপাড়া বাজারে যশোররোড অবরোধ করে বিজেপির। সেই অবরোধে শামিল হয়ে স্বপন বাবু বলেন, “গতকাল তৃণমূলের হার্মাদ বাহিনীর লোকেরা জেলা সভাপতির উপর আক্রমণ চালিয়েছে, এটা খুবই নিন্দনীয়। সভাপতির গাড়ি ভাঙ্গচুর করা হয়েছে। পুলিশকে কাজে লাগিয়ে তৃণমূল বিজেপি কর্মী সমর্থকদের উপর অত্যাচার করছে৷

এদিন হুমকির সুরে তিনি বলেন, “যারা তালিবানি শাসনে বিশ্বাসী, তৃণমূলের সেই সমস্ত হার্মাদদের বলে দিতে চাই আমরা ক্ষমতায় এলে এই পুলিশ দিয়েই আপনাদের এনকাউন্টার করা হবে। মঙ্গলবার গয়েশপুরে বিজেপির বৈঠকে হামলার ঘটনায় বাগদার হেলেঞ্চাতে বনগাঁ- বাগদা সড়ক অবরোধ করে বিজেপি কর্মী সমর্থকরা। প্রায় ৩০ মিনিট অবরোধ চলার পর বাগদা থানার পুলিশ এসে আশ্বস্ত করলে অবরোধ উঠে যায়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here