চোপড়ায় কিশোরীর মৃত্যু নিয়ে রাজ্যের বিরুদ্ধে অমিত শাহের কাছে নালিশ জানালেন বিজেপি সাংসদ রাজু বিস্তা

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ২০ জুলাই: চোপড়ার ঘটনা নিয়ে অমিত শাহর কাছে অভিযোগ জানালেন দার্জিলিংয়ের সাংসদ রাজু বিস্তা। এক কিশোরীর মৃত্যুকে কেন্দ্র করে রবিবার অশান্ত হয় উত্তর দিনাজপুরের চোপড়া। পুলিশের বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে স্থানীয় বাসিন্দারা রাস্তায় নামেন। পোড়ানো হয় গাড়ি। রাজ্য বিজেপির সহসভাপতি রাজু ব্যানার্জিও চোপড়ায় গিয়ে ঘটনার প্রতিবাদ করেন। রবিবার দিনর পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় বিজেপি কর্মীদের। অবস্থা নিয়ন্ত্রনে আনতে নামে বিশাল পুলিশ বাহিনী।

চোপড়ার কিশোরীকে ধর্ষন করে খুন করা হয়েছে বলে বাববার অভিযোগ তোলে রাজ্য বিজেপি। রাজ্যের ‘বেহাল আইনশৃঙ্খলা’ নিয়ে দেশের স্বরাষ্ট্রমন্ত্রীকে নালিশ জানিয়েছেন দার্জিলিংয়ের বিজেপি সাংসদ। অমিত শাহকে কড়া হাতে বিষয়টি দেখার অনুরোধ করেছেন দার্জিলিংয়ের বিজেপি সাংসদ রাজু বিস্তা।
পাশাপাশি রাজ্যপাল জগদীপ ধনকরের কাছেও নালিশ জানিয়েছেন দার্জিলিংয়ের সাংসদ। চোপড়ার মৃত তরুণীর পরিবার যাতে বিচার পায় তার দাবি জানিয়েছেন রাজু বিস্তা। ঐ একই অনুরোধ করেছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রীকে।

বিজেপি সূত্রের খবর সোমবারও চোপড়ায় যাবেন রাজ্য বিজেপির এক প্রতিনিধি দল। চোপড়া থানায় দোষিদের গ্রেফতারের দাবিতে একটি ডেপুটেশান জমা দিতে পারেন বিজেপি নেতারা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here