সাংসদ রূপা গাঙ্গুলির ছেলেকে নিয়ে পুলিশ বাড়াবাড়ি করলে হস্তক্ষেপ করবে বিজেপি

সাংসদ রূপা গাঙ্গুলির ছেলেকে নিয়ে পুলিশ বাড়াবাড়ি করলে হস্তক্ষেপ করবে বিজেপি

নীল বনিক, আমাদের ভারত, ১৬ আগস্ট: বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে আকাশ মুখার্জির মামলার দিকে নজর রাখছে বিজেপি। শুক্রবার দলের রাজ্য সদর দফতরে এই কথা জানান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, রূপা গাঙ্গুলি নিজে বলেছেন আইন অাইনের পথে চলবে। আমি নিজেও বলছি আইনের পথেই অাইন চলুক। তবে আকাশ মুখার্জি রূপা গাঙ্গুলির ছেলে হওয়ায় পুলিশ বাড়াবাড়ি করলে আমরা হস্তক্ষেপ করব।

প্রসঙ্গত, গতকাল রাতে গাড়ি দুর্ঘটনার জন্য বিজেপির রাজ্যসভার সাংসদ রূপা গাঙ্গুলীর ছেলে আকাশকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। আকাশ নিজেও গুরুতর আহত হন। গাড়ি একটি পাচিলে ধাক্কা মারে। গাড়ির ধাক্কায় পাছিলের কিছুটা অংশ ভেঙ্গে যায়। এই ঘটনায় তাঁর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছে পুলিশ। সেই পরিপেক্ষিতে বিজেপির রাজ্য সভাপতি বলেন, পুলিশের নিরপেক্ষ তদন্ত করা উচিত। যদি সত্যিই দোষ থাকে, তাহলে ব্যাবস্থা নিক প্রশাসন। কিন্তুু, দুর্ঘটনা নিয়ে পুলিশ রাজনীতি করলে বিজেপি জবাব দেবে।

আকাশ মুখার্জির গ্রেফতারি নিয়ে উল্টো দিকে ট্যুইট করেন বিজেপি নেত্রী রূপা গাঙ্গুলী। তিনি বলেন, আমি ছেলেকে বোঝাবো। তবে আইন অাইনের পথে চলবে বলে জানিয়েছেন বিজেপির রাজ্য সভার সাংসদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × four =